স্যামসাংয়ের কারখানা দেখলেন এনবিআর চেয়ারম্যান

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ঢাকার অদূরে নরসিংদীর শিবপুরে স্যামসাং পণ্যের কারখানা পরিদর্শন করেছেন জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান মো. মোশাররফ হোসেন ভূঁইয়া।

স্যামসাং পণ্যের কারখানাটি করেছে ফেয়ার ইলেক্ট্রনিক্স বাংলাদেশ।

কারখানা পরিদর্শনের সময় এনবিআর চেয়ারম্যানের সঙ্গে আরও উপস্থিত ছিলেন নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশের মোবাইল বিভাগের জেনারেল ম্যানেজার বোমিন কিম, সিএস বিভাগের জেনারেল ম্যানেজার হাক ডোই লি, ফেয়ার গ্রুপের চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব, সরকারের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তা, স্যামসাং ও ফেয়ার গ্রুপের কর্মকর্তা ও কর্মচারীরা।

ফেয়ার ইলেকট্রনিক্স দেশে স্যামসাং মোবাইল, ফ্রিজ, এয়ার কন্ডিশন এবং মাইক্রোওয়েভ ওভেনের অনুমোদিত প্রস্তুতকারক ও বিপননকারী।

মো. মোশাররফ হোসেন ভূঁইয়া বলেন, বাংলাদেশকে উৎপাদন ও রপ্তানীমুখী করতে আমরা বিনিয়োগকারীদের যে সহায়তা ও প্রণোদনা দিয়েছি তার যথোপযুক্ত ব্যবহার দেখতে, ভবিষ্যতে বিনিয়োগকারীদের আর কি ধরনের সহায়তা প্রয়োজন তা বুঝতে এবং বিদেশী বিনিয়োগ উৎসাহিত করতেই আমরা স্যামসাং কারখানা পরিদর্শন করছি। এখানে কোরিয়ান ইঞ্জিনিয়ারদের তত্বাবধানে ছেলেমেয়েরা খুবই দক্ষতার সাথে কাজ করছে এবং তারা ভবিষ্যতে আরও ভালো করবে।

ফেয়ার গ্রুপের চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব বলেন, ব্যবসাবান্ধব নীতি প্রণয়নের জন্য আমরা অনুরোধ করব বাংলাদেশকে বিশ্বের কাছে প্রযুক্তি হাব হিসেবে গড়ে তুলতে কারখানাগুলোতে আপনাদের ক্রমাগত সমর্থন অব্যাহত থাকবে।

ফেয়ার ইলেক্ট্রনিক্সের পক্ষ থেকে মেইড ইন বাংলাদেশ ভিশনকে সামনে রেখে বাংলাদেশকে উন্নত করার লক্ষ্যে সর্বোত্তম মানের পণ্য উৎপাদন ও সরবরাহের অঙ্গীকার করেন।

ইএইচ/ফেব্রু১২/২০১৯/২২৪৫

*

*

আরও পড়ুন