বিখ্যাত ফুড ব্লগার এখন ঢাকায়

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ঘুরে ঘুরে দেশ দেখা ও খাবার খাওয়ার মজাই আলাদা। এটাই যদি কারও পেশা হয়? কেমন হবে তার জীবন? অভিজ্ঞতার ঝুলি টুইটুম্বুর তো হবেই এর সঙ্গে মিলবে অর্থ।

স্বপ্নের মতো এই পেশায় আছেন ট্রেভর জেমস। ফেইসবুকে, ইনস্টাগ্রামেইউটিউবে ‘দ্য ফুড রেঞ্জার’ নামে তার ভেরিফাইড পেইজ ও চ্যানেল আছে।

জানুয়ারির ১৫ তারিখ ইনস্টাগ্রামের এক ঘোষণায় জেমস জানান, বাংলাদেশে তার দল নিয়ে আসছেন। দুই সপ্তাহের ট্রিপে স্থানীয় ও রাস্তার পাশে বিক্রি করা খাবারের স্বাদ নিতে চান। কোন কোন জায়গায় তার যাওয়া উচিত সে বিষয়ে সবার পরামর্শ চান সেই পোস্টে।

কথা মতোই জানুয়ারির ২১ তারিখ থেকে খাদ্য ভ্রমণ শুরু করেন জেমস। ইনস্টাগ্রামে নীরব হোটেলের বেশ কয়েক পদের ভর্তার ছবি দিয়ে দারুণ প্রশংসা করেন। সাত দিন আগে পোস্ট করা এক ছবিতে দেখা যায়, টিএসসির কলা ভর্তা তৈরির ভ্যানের পাশে সাদা পাঞ্জাবি পরে দাঁড়িয়ে আছেন।

কালাভুনা খেতে উড়ে যান চট্টগ্রামে। ছবি : ইনস্টাগ্রাম

দুদিন আগে এক পোস্টে লেখেন, আড়াই সপ্তাহ হয়ে গেলো, এখনো কোনো খারাপ খাবার খেলাম না। সব খাবারই অসাধারণ!

সর্বশেষ কয়েক ঘণ্টা আগে রিক্সায় করে পুরান ঢাকা ঘুড়ে বেড়ানোর একটি ভিডিও আপলোড করেন জেমস। সেখানে লেখেন, এত বেশি আতিথিয়তা পেয়েছি যে আবার এখানে আসবো। বাংলাদেশে ধারণ করা আরও চারটি ভিডিও শীঘ্রই আপলোড করা হবে বলেও জানান তিনি।

এজেড/ ফেব্রু ০২/২০১৯/১৪৩০

আরো পড়ুন ঃ- 

খাবার অর্ডার করতে ফুডপিয়নের অ্যাপ

হোম মেড খাবার ডেলিভারি দেয় যারা

বাতাস থেকেই মিলবে খাবার পানি

*

*

আরও পড়ুন