Header Top

ইসেট পার্টনার অ্যাওয়ার্ড পেলো ১০ প্রতিষ্ঠান

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : অ্যান্টিভাইরাস প্রতিষ্ঠান ইসেট ২০১৮ সালের সেরা ব্যবসায়িক সাফল্য এবং ভবিষ্যত পরিকল্পনার জন্য পার্টনার অ্যাওয়ার্ড দিয়েছে।

রোববার ‘পার্টনার অ্যাওয়ার্ড ২০১৯’ অনুষ্ঠিত হয়েছে কক্সবাজারের একটি হোটেলে। মোট দশ ক্যাটাগরিতে ওই অ্যাওয়ার্ড দিয়েছে ইসেটের পরিবেশক প্রতিষ্ঠান স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড।

দশ ক্যাটাগরিতে ২০১৯ সালের পুরস্কারগুলো পেয়েছে, বেস্ট পার্টনার অব দ্যা ইয়ার, ফ্যামস টেকনোলজিস; বেস্ট গ্রোথে রিয়েল কম্পিউটার। সাউথ জোনে জিও-এক্স পার্টনার অব দ্য ইয়ার হয়েছে নেওয়াজ এন্টারপ্রাইজ। একই বিভাগে নর্থ জোনে কম্পিউটার বাজার। সাইথ জোনে বিসিজি-খুলনা। ইস্ট জোনে শুভ ফটো আইটেমস।

এছাড়াও পার্টনার অব দ্য ইয়ার ব্যালেন্সড পোর্টফোলিও পাওয়ার লাইন কম্পিউটার, লয়াল পার্টনার অব দ্য ইয়ার হয়েছে প্যাথ ফাইন্ডার কম্পিউটার সিস্টেমস। বেস্ট ডিবুট পার্টনার হয়েছে আইটি সল্যুশন বিডি এবং ভ্যালু অ্যাডেড রিসেলার অব দ্য ইয়ার হয়েছে ইউনিকন সার্ভিসেস।

কক্সবাজারে ওই আয়োজনে স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড সারদেশ থেকে ২৪০ জনেরও অধিক ব্যবসায়িক পার্টনার অংশ নেন।

অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার সুব্রত সরকার। আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক গাজী মেজবাউল হোসেন সাচ্চু,  স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের চেয়ারম্যান রাশেদ আলী ভূঁইয়া, ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল আলম ভূঁইয়া, পরিচালক মাহবুব আল (রাকিব), পরিচালক জাহেদ আলী ভূঁইয়াসহ আরও অনেকে।

ইএইচ/জানু ২৮/ ২০১৯/ ২০০০

*

*