আইফোন ১০আর ও ১০এস কেনা সহজ করলো অ্যাপল

iphone-techshohor

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : নতুন আইফোনের বিক্রি বাড়াতে বিনিময় সুবিধা ও মাসিক কিস্তির অফার চালু করেছে অ্যাপল। আইফোন ১০এস ও আইফোন ১০আর কেনার ক্ষেত্রে এ অফার পাওয়া যাবে।

অ্যাপল স্টোরে পুরানো আইফোন ৭ প্লাস বা আইফোন ৮ জমা দিয়ে ৪৪৯ ডলারে (৩৭ হাজার ২৬৭ টাকা) আইফোন ১০আর কেনা যাবে। আইফোন ১০এস কেনা যাবে ৬৯৯ ডলারে (৫৮ হাজার টাকা)। ক্রেতারা চাইলে প্রতি মাসে ১৮ দশমিক ৯৯ ডলার (১ হাজার ৫৭৬ টাকা) দিয়ে আইফোন ১০আর ও  ২৯ দশমিক ৯৯ ডলার (২ হাজার ৪৮৯ টাকা) দিয়ে আইফোন ১০এসের টাকা বিনা সুদে পরিশোধ করতে পারবেন। ২৪ মাসে এই টাকা পরিশোধ করতে হবে। চাইলে একবারেও এই পরিমাণ টাকা দিয়ে আইফোন দুটি কেনা যাবে।

এই সুবিধা না নিলে আইফোন ১০ আর কিনতে হবে ৭৪৯ ডলারে (৬২ হাজার ১৬৭ টাকা)। আইফোন ১০এস কিনতে হবে ৯৯৯ ডলারে (৮২ হাজার ৯১৭ টাকা)। যুক্তরাষ্ট্রে অফারটি কবে শেষ হবে তা জানানো হয়নি। তবে এশিয়ার দেশগুলোতে এই অফার শেষ হবে ২৮ ফেব্রুয়ারি।

iphone-xr-xs-trade-in-monthly-payments-techshohor
অ্যাপলের ওয়েবসাইটে দেওয়া বিনিময় মূল্য ও মাসিক কিস্তির হার। ছবি : ম্যাকরিউমারস

আইফোন ৭, আইফোন ৬ এস প্লাস, আইফোন ৬এস, আইফোন ৬ প্লাস, আইফোন ৬ কেনার ক্ষেত্রেও ট্রেড ইন ডিলস অফারের সুবিধা পাওয়া যাবে।

অফারটি পেতে হলে সশরীরে অ্যাপল স্টোরে যেতে হবে। অনলাইনে অর্থ পরিশোধ করে বা কুরিয়ারে নিজের পুরানো ফোনটি পাঠিয়ে দিয়ে এই অফার পাওয়া যাবে না।

আইফোনের বিক্রি বাড়াতে জোরেশোরে প্রচারণা চালানো হচ্ছে। অ্যাপলের ওয়েবসাইটে, অ্যাপল স্টোরে ব্যানার ঝুলিয়ে ও পুরানো আইফোন ব্যবহারকারীদের কাছে ইমেইল পাঠিয়ে অফারটির প্রচারণা চালাচ্ছে অ্যাপল।

 ম্যাক রিউমারস অবলম্বনে এজেড/ জানু ২৬/২০১৯/১৩২৭

*

*

আরও পড়ুন