এমডব্লিউসিতে অপ্পোর ফোল্ডেবল

foldable-phone-techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ফোল্ডেবল ফোন কবে বাজারে আসছে এমন প্রশ্ন ঘুরেফিরেই আসছে। তবে ইতোমধ্যে বাজারে একটি প্রতিষ্ঠান ফোল্ডেবল ফোন বিক্রিও শুরু করেছে।

এবার সেই তালিকায় যুক্ত হতে যাচ্ছে অপ্পো। চীনা প্রতিষ্ঠানটি ২৫ ফেব্রুয়ারি থেকে বার্সেলোনায় শুরু হতে যাওয়া মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে অন্যান্য প্রযুক্তির সঙ্গে ফোল্ডেবল ফোনও আনতে যাচ্ছে।

ইতোমধ্যে প্রতিষ্ঠানটি তাদের কয়েকটি প্রযুক্তি এমডব্লিউসিতে প্রদর্শন করবে বলে জানিয়েছে। ২৩ ফেব্রুয়ারি প্রতিষ্ঠানটি বেইজিংয়ে একটি সংবাদ সম্মেলন করবে বলে গণমাধ্যমকর্মীদের আমন্ত্রণ জানিয়েছে।

সেদিন বেইজিংয়ে রাত ৯টায় অনুষ্ঠানটি করবে অপ্পো। যেখানে প্রতিষ্ঠানটির কৃত্রিম বুদ্ধিমত্তা, কানেক্টিভিটি, ইমারসিভ কনটেন্ট, নতুন উদ্ভাবন, ডিজিটাল ওয়েলনেস, ডিজিটাল ট্রাস্ট এবং এগুলোর ভবিষ্যতগুলো সম্পর্কে তুলে ধরবে।

সেই অনুষ্ঠানেই অপ্পো তাদের ফোল্ডেবল ফোন দেখাতে পারে বলে ধারণা করা হচ্ছে। প্রতিষ্ঠানটি সেই ইঙ্গিত দিয়ে জানিয়েছে, তারা এবারের এমডব্লিউসিতেই আনতে পারে ফোল্ডেবল ফোনটি।

তবে একেবারে নিশ্চিত না করলেও প্রতিষ্ঠানটি বলছে, তারা ১০এক্স অপ্টিক্যাল জুমের একটি ফোন আনবে।

অপ্পোর পণ্য ব্যবস্থাপক চুক ওয়াং কিছুদিন আগে জানিয়েছেন, তারা এমডব্লিউসিকে একটি প্লাটফর্ম হিসেবে নিয়েছেন। যেখানে নতুন সব পণ্য ও উদ্ভাবনের ঘোষণা দেবেন। সেখানেই ফোল্ডেবল ফোনের ঘোষণা দেবে প্রতিষ্ঠানটি।

কিন্তু ফোল্ডেবল ফোনের ব্যাপারে অন্য কোন তথ্য জানাননি ওই কর্মকর্তা।

গিজমোচায়না অবলম্বনে ইএইচ/ জানু২২/২০১৯/ ১৭৩০

*

*

আরও পড়ুন