এমডাব্লিউসিতে ফোল্ডেবল ফোনের ঘোষণা দেবে অপ্পো?

oppo-mwc-techshohor1
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বিশ্বের সবচেয়ে বড় স্মার্টফোনের প্রদর্শনী মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে (এমডাব্লিউসি) অপ্পো আনতে পারে তাদের প্রথম ফোল্ডেবল ফোন। স্পেনের বার্সেলনায় ইভেন্টটি শুরু হবে ২৫ ফেব্রুয়ারি।

ইতোমধ্যেই ইভেন্টটিতে গেট ক্লোজার নামের একটি উন্মোচন অনুষ্ঠানের জন্য আমন্ত্রণপত্র দেওয়া শুরু করেছে অপ্পো। নতুন পণ্য বা প্রযুক্তি উন্মোচনের পাশাপাশি সেখানে কানেক্টিভিটি, এআই, ডিজিটাল সুস্থতা ও ডিজিটাল বিশ্বাস নিয়েও আলোচনা করা হবে।

এমডাব্লিউসিতে সংবাদ কর্মী ও দর্শনার্থীদেরকে যে কার্ড দিয়ে আমন্ত্রণ জানানো হয় সেটি ছিলো ভাঁজ করা। তাই ধারণা করা হচ্ছে, ফোল্ডেবল ফোনের ব্যাপারে ঘোষণা দিতে যাচ্ছে অপ্পো। ফোল্ডেবল ফোনটির ডিজাইন কেমন হবে বা এতে কী কী ফিচার থাকবে তা এখনো জানা যায়নি। তবে এতে যে স্যামসাংয়ের উৎপাদিত ইনফিনিটি ফ্লেক্স ডিসপ্লে থাকবে তা প্রায় নিশ্চিত।

এছাড়াও, ইভেন্টের নাম গেট ক্লোজার হওয়ায় অনেকেই মনে করছেন এর মাধ্যমে ১০ এক্স জুম প্রযুক্তি আনার ব্যাপারে ইঙ্গিত দিয়েছে অপ্পো।

এর আগে চলতি মাসেই জানা যায়, ১০এক্স অপটিকাল জুম প্রযুক্তির ক্যামেরা ফোন আনতে যাচ্ছে প্রতিষ্ঠানটি। ডিভাইসটির নাম হতে পারে অপ্পো এফ১৯। তবে অপ্পো এফ১৯ এ প্রযুক্তিটির দেখা মিলবে নাকি প্রোটোটাইপ (ডামি) ডিভাইস দেখেই সন্তুষ্ট থাকতে হবে তা এখনই বলা যাচ্ছে না।

গিজমোচায়না অবলম্বনে এজেড/জানু ২১/২০১৯/১৩০৫

*

*

আরও পড়ুন