Techno Header Top and Before feature image

এবার কমলো পিক্সেল ৩ সিরিজের দাম

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : আইফোন এসই এর পর এবার দাম কমলো পিক্সেল ৩ ও পিক্সেল ৩ এক্সএলের। ফোন দুটির দাম ১৫০ ডলার করে কমানো হয়েছে। গুগল স্টোরে ফোন দুটি ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে।

পিক্সেল ৩ যখন প্রথম বাজারে আসে তখন এর দাম ছিলো ৭৯৯ ডলার। পিক্সেল ৩ এক্সএলের দাম ছিলো ৮৯৯ ডলার। ১৫০ ডলার (১২ হাজার ৪৫০ টাকা) করে দাম কমানোতে ফোন দুটির ৬৪ জিবি সংস্করণ এখন ৬৪৯ ডলার (৫৩ হাজার ৮৬৭ টাকা) ও ৭৪৯ ডলারে (৬২ হাজার ১৬৭ টাকা) কেনা যাবে।

পিক্সেল ৩ ফোনটিতে আছে ৫ দশমিক ৫ ইঞ্চির ওএলইডি ডিসপ্লে, যার রেজুলেশন ১০৮০*২১৬০ পিক্সেল। এতে আছে ১২ দশমিক ২ মেগাপিক্সেলের ক্যামেরা। সামনে আছে ৮ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা। ভিডিও রেকর্ড করা যাবে ৪কে রেজুলেশনে।

পিক্সেল ৩ মডেলটিতে থাকছে ৪ জিবি র‍্যাম। প্রসেসর হিসেবে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ চিপ। এতে আছে ২৯১৫ এমএএইচ সমৃদ্ধ ব্যাটারি।

পিক্সেল ৩ এক্সএল ফোনটিতে থাকবে নচ যুক্ত ৬ দশমিক ৩ ইঞ্চির ওএলইডি ডিসপ্লে, যার রেজুলেশন ১৪৪০*২৯৬০ পিক্সেল। ডিভাইসটিতে থাকছে অ্যান্ড্রয়েড ৯ অপারেটিং সিস্টেম। র‍্যাম দেওয়া হয়েছে  ৪ জিবি। এই ফোনেও থাকছে এতে আছে ১২ দশমিক ২ মেগাপিক্সেলের ক্যামেরা। সামনে আছে ৮ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা।

ভিডিও রেকর্ড করা যাবে ৪কে রেজুলেশনে। প্রসেসর হিসেবে থাকবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ চিপ। এতে থাকবে ৩৪৩০ এমএএইচ সমৃদ্ধ ব্যাটারি।

গত নভেম্বরে বিশ্বের কয়েকটি দেশে ফোন দুটির বিক্রি শুরু হয়।

আরও পড়ুন

পিক্সেলের নতুন দুই ফোন আনলো গুগল

অ্যান্ড্রয়েড পুলিশ অবলম্বনে এজেড/জানু ২১/২০১৯/১২১০

*

*

আরও পড়ুন