ফেইসবুকে শুধুই শাহনাজের স্কুটি

techshohor

টেক শহর কনটেন্ট কাউন্সিল : কিছুদিন আগেই অ্যাপভিত্তিক রাইড শেয়ার উবারে বাইক চালিয়ে জীবিকা নির্বাহ করা এক নারী সংবাদের শিরোনামে উঠে এসেছিলেন। এবারও খবরে এলেন তবে দারুণ কোনো উদাহরণ সৃষ্টি করে নয় চুরির ঘটনার শিকার হয়ে।

মঙ্গলবার দুপুরে রাজধানীর খামারবাড়ি এলাকায় প্রতারণার মাধ্যমে বাইকটি চুরি করেন এক যুবক। এ ঘটনায় থানায় অভিযোগ করেন শাহনাজ।

সেখান থেকে জানা যায়, ওই যুবক শাহনাজের অল্প দিনের পরিচিত। শাহনাজকে চাকরি দেওয়ার কথা বলে মঙ্গলবার তার সঙ্গে খামারবাড়ি এলাকায় দেখা করেন ওই যুবক। শাহনাজ মোটরবাইকের পাশে ছিলেন এ সময় ওই যুবক শাহনাজের মোটরবাইকে উঠে কথা বলছিলেন। আলাপচারিতার ফাঁকে প্রতারণা করে শাহনাজকে রেখে আকস্মিকভাবে মোটরবাইকটি নিয়ে সটকে পড়েন ওই যুবক।

তার রুজি রুটির একমাত্র অবলম্বন স্কুটি চুরি যাওয়ায় ভেঙে পরেন তিনি। ফেইসবুকে ছ[ড়িয়ে পরে তার কান্নার ছবি। তার হতাশার ছবি নাড়া দেয় ফেইসবুক ব্যবহারকারীদের। অনেকেই ঘটনাটি শেয়ার করেন।

কয়েকজন ব্যবহারকারী ঘটনাটি পাবলিক গ্রুপে শেয়ার করে, চাঁদা তুলে তাকে নতুন একটি বাইক কিনে দেওয়ার কথা বলেন।

তবে একদিন না পেরোতেই ধরা পরেছে চোর। পুলিশ জানিয়েছে, জোবাইদুল নামের এক শিক্ষার্থী বাইক চুরির ঘটনাটির সঙ্গে জড়িত। ইতোমধ্যে নিজের বাইকটি ফেরত পেয়েছেন শাহনাজ। এখন পুরো ফেইসবুক জুড়ে শুধু শাহনাজের হাসিমুখের ছবি।

এজেড/জানু ১৬/২০১৯/১৫৪০

আরো পড়ুন ঃ-

বেসিসের সদস্যপদ চায় উবার

ঘুমালেন উবার চালক, গাড়ি চালালেন যাত্রী

ফেইসবুকেই আছে চাকরির খোঁজ

*

*

আরও পড়ুন