জানুয়ারিতেই বিক্রি হবে ১০ লাখ রেডমি নোট ৭

Redmi-note-7-techshohor

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : চলতি মাসের মধ্যেই  রেডমি নোট ৭ ফোনটির ১০ লাখ ইউনিট বিক্রি হবে বলে দাবি করেছেন শাওমির প্রোডাক্ট ডিরেক্টর ওয়াং টেং টমাস।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইউবোতে এক ক্রেতা তার কাছে জানতে চান ফোনটি পর্যাপ্ত পরিমাণে বাজারে আনা হবে কিনা। এর জের ধরেই ওয়াং বলেন, জানুয়ারিতে ১০ লাখ ডিভাইস বিক্রি করার মতো স্টক আছে তাদের। এই পরিমাণ ডিভাইস বিক্রি করা তার কোম্পানির জন্য মোটেও কঠিন কিছু না।

এদিকে, মঙ্গলবার বিশেষ ছাড়ে অনলাইনে রেডমি নোট ৭ কেনার সুযোগ দেওয়া হয় চীনের ক্রেতাদেরকে। ৮ মিনিট ৩৬ সেকেন্ড পর্যন্ত স্থায়ী হওয়া এই ফ্ল্যাশ সেলে বিক্রি হয় ১ লাখ ডিভাইস।

৬ দশমিক ৩ ইঞ্চি ডিসপ্লের ফোনটির পেছনে আছে ৪৮ ও ৫ মেগাপিক্সেলের ক‍্যামেরা। সামনে আছে ১৩ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। প্রসেসরে আছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০। ব‍্যাকআপ সুবিধা দিতে রয়েছে ৪ হাজার মিলিঅ‍্যাম্পিয়ার ব‍্যাটারি।

ফোনটি ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি রম এবং ৪ ও ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি রম সংস্করণে বাজারে এসেছে। ফোনটি ব্লু, ব্ল্যাক ও টোয়াইলাইট গোল্ড রঙে পাওয়া যাবে।ফাস্ট চার্জিং সাপোর্টের পাশাপাশি এতে মিলবে ফাইভজি সুবিধা।

দেশের বাজার ফোনটির দাম কতো হবে তা এখনো জানা যায়নি।

রেডমিকে আলাদা সাব ব্র্যান্ড হিসেবে ঘোষণা করার পর রেডমির প্রথম ফোন হিসেবে বাজারে এসেছে রেডমি নোট ৭। ওয়াং আরও জানান, এখন থেকে এমআই ব্র্যান্ড শুধু হাই এন্ড ফোনগুলোই বাজারে ছাড়বে।

গিজমোচায়না ও জিএসএমএরিনা অবলম্বনে এজেড/জানু ১৫/২০১৯/১৬০৬

*

*

আরও পড়ুন