STE 2019 (summer) in news page

ডিম ভাঙলো কাইলি জেনারের রেকর্ড

Laptop fair 2019 (in page)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর :  কাইলি জেনারের বিশ্ব রেকর্ড ভেঙে গেলো একটা ডিমের কাছে। ইনস্টাগ্রামে তার সর্বাধিক লাইক পাওয়া ছবিকে অতিক্রম করে রেকর্ড গড়েছে ডিমের ছবিটি।

গত বছর ৬ ফেব্রুয়ারি নিজের মেয়ে স্টোর্মি জেনারের একটি ছবি পোস্ট করেছিলেন কাইলি। ছবিটিতে লাইক পড়েছিলো ১ কোটি ৮ লাখ। এতোদিন পর্যন্ত ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি লাইক পাওয়া ছবির মালিক ছিলেন মার্কিন এই রিয়েলিটি শো তারকা।

ছবিটির লাইক সংখ্যা ছিলো সর্বাধিক। ছবি : ইনস্টাগ্রাম

কিন্তু হায়! গত ৪ জানুয়ারি কেলি জেনারের বিশ্ব রেকর্ড ভেঙে দেওয়ার জন্য একটি ডিমের ছবি পোস্ট করা হয়। সেখানে ক্যাপশনে জানানো হয়, চলুন সবাই মিলে একটি বিশ্ব রেকর্ড গড়ি। বর্তমানে এই রেকর্ড আছে কাইলি জেনারের দখলে। ব্যস, দিন পনেরো না পেরোতেই বিশেষত্বহীণ সাধারণ ডিমের ছবিটি ইনস্টাগ্রামের ইতিহাসে সবচেয়ে বেশি লাইক অর্জন করে। এখন পর্যন্ত ডিমটির লাইক সংখ্যা ৩ কোটি ৭৭ লাখ।

egg-techshohor
নিজের অ্যাকাউন্টে ডিম ভাঙার একটি ভিডিও পোস্ট করেন কেলি জেনার। ছবি : ইন্টারনেট

কোনো নামী দামি তারকা মডেল ডিমটি ধরে নেই বা স্বর্ণ দিয়েও ডিমটি মুড়ে দেওয়া হয়নি। সাধারণ একটি ডিমের কাছে হেরে কাইলি জেনারের মেজাজ খারাপ হওয়াই স্বাভাবিক।

সোমবার তিনি একটি ভিডিও পোস্ট করেন ইনস্টাগ্রামে। সেখানে দেখা যায়, উত্তপ্ত পিচঢালা রাস্তায় ডিম ভেঙে তা ছড়িয়ে পোচ করার চেষ্টা করছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘ডিমটি নিয়ে নাও’।

ওয়ার্ল্ড রেকর্ড এগ নামের একটি অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয় ডিমের ছবিটি। তবে এর পেছনে কে আছেন, কী উদ্দেশে ডিমের ছবি পোস্ট করা হয়েছে এবং কেনোই বা এ উদ্দেশ্য সফল হয়েছে তা অজানাই রয়ে গেছে।

এজেড/ জানু ১৫/২০১৯/১১৫০

*

*

আরও পড়ুন