Header Top

শেষ দিনেও স্মার্টফোন মেলায় ক্রেতা-দর্শনার্থীর ঢল

Expo-techshohor1

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : শেষ দিনের স্মার্টফোন মেলার সকালে ছিল উপচে পড়া ভিড়। দুপুর গড়িয়ে বিকেল হওয়ার সঙ্গে সঙ্গে আবারও ঢল নামে স্মার্টফোন প্রেমীদের।

শনিবার সকাল থেকেই ক্রেতা-দর্শনার্থীদের পদচারণায় মুখরিত হতে থাকে মেলা প্রাঙ্গণ।

দুপুরের পরেই মেলায় আসেন ইমাম আবদুল্লাহ নামের একজন। তিনি টেকশহর ডটকমকে বলেন, গতকালও মেলায় এসেছিলাম। কিন্তু বাজেট না থাকায় কিনতে পারিনি। আজ একটি ফোন কিনলাম।

মেলায় এসে একটি ট্যাব কিনেছেন আবদুর রহমান নামের এক চিকিৎসক। সঙ্গে ছিলেন তার আট বছর বয়েসী মেয়ে ও স্ত্রী। তিনি জানান, মেয়ের জন্য একটি ট্যাব কিনেছি। মূলত গেইম খেলার জন্যই এটি কেনা হয়েছে। সঙ্গে ছাড় আর উপহার পেয়ে খুশি এই পরিবার।

মেলার সমন্বয়কারী সিরাজুল ইসলাম জানান, স্মার্টফোন ও ট্যাবলেট নিয়ে দেশে এক্সপো মেকারের আয়োজনে এটি এগারোতম প্রদর্শনী। শুক্রবারের মতো আজও দর্শনার্থীদের সংখ্যা অনেক বেশি। বেচাবিক্রিও খুব ভালো। সকাল থেকে বিক্রি ভালো হওয়ায় ব্র্যান্ডগুলোর প্রতিনিধিরাও সন্তুষ্টি প্রকাশ করেছেন।

তিন দিনব্যাপী এই শেষ হচ্ছে আজ শনিবার। আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকারের আয়োজনে এটি এগারোতম স্মার্টফোন ও ট্যাব মেলা।

এবারের মেলাতে নামীদামী সব দেশি-বিদেশি স্মার্টফোন ব্র্যান্ড অংশ নিচ্ছে। সঙ্গে থাকছে ব্র্যান্ডগুলোর নানান ধরনের অফার। মূল্যছাড়ের পাশাপাশি গিফট বক্স, র‍্যাফেল ড্র ও প্রতিযোগিতার ব্যবস্থা রাখছে ব্র্যান্ডগুলো।

মেলায় হুয়াওয়ে, স্যামসাং, টেকনো, ভিভো, উই, গোল্ডেনফিল্ড, মটোরোলা, নকিয়া, আইফোন, ইউসিসি, আইটেল, ইনফিনিক্স, ইউমিডিজি, ডিটেল ও ই-কমার্স প্রতিষ্ঠান প্রিয়শপ ডটকমসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠানের স্টল রয়েছে।

মেলার সব আপডেট ও খবর পাওয়া যাবে দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহর ডটকমে

এ ছাড়া প্রতিদিনের আপডেট পাওয়া যাবে মেলার ইভেন্ট পেইজে। ইতোমধ্যে পেইজটিতে কুইজ প্রতিযোগিতা শুরু হয়েছে। এতে বিজয়ীরা পাবেন আকর্ষণীয় পুরস্কার।

মেলা শেষ দিনেও রাত ৮টা পর্যন্ত সবার জন্য উম্মুক্ত থাকবে। মেলায় প্রবেশ ফি ২০ টাকা। শিক্ষার্থীরা আইডি কার্ড দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

ইএইচ/জানু ১২/২০১৯/১৬০০

*

*

আরও পড়ুন