স্মার্টফোন মেলায় ইউসিসিতে শাওমির অ্যাক্সেসরিজ

UCC-techshohor

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : টেকশহর ডটকম স্মার্টফোন ও ট্যাব মেলায় অ্যাক্সেসরিজ নিয়ে হাজির হয়েছে পরিবেশক প্রতিষ্ঠান ইউসিসি।

প্রতিষ্ঠানটির প্যাভিলিয়নে পাওয়া যাচ্ছে চীনা ব্যান্ড শাওমিসহ অন্যান্য অ্যাক্সেসরিজ ও গ্যাজেট। এসব পণ্য কিনতে মেলায় প্রথমদিন থেকেই ইউসিসির প্যাভিলিয়নে ছিল উপচে পড়া ভিড়।

বৃহস্পতিবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) শুরু হওয়া তিন দিনের স্মার্টফোন ও ট্যাব মেলার শেষ দিন আজ।

এবারের মেলা এক্সপো মেকারের আয়োজনে এগারোতম স্মার্টফোন ও ট্যাব মেলা।

মেলায় শাওমির ল্যাপটপসহ সব স্মার্ট অ্যাক্সেসরিজ পাওয়া যাচ্ছে জানিয়ে ইউসিসি’র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার নিয়ামত হাসান নিমু বলেন, আমাদের ইউজিসি কোম্পানি বাংলাদেশে শাওমির অথরাইজড ডিস্ট্রিবিউটর। এবারের মেলায় শাওমির পাওয়ার ব্যাংক, ফিটবিট ট্রাকার, চশমা, ল্যাপটপ, হেডফোন, ইয়ারফোন, ব্যাগপ্যাকসহ এমআইয়ের রাইস কুকার, নাইট ল্যাম্প, স্মার্টওয়াচ পাওয়া যাচ্ছে।

এছাড়াও পাওয়া যাচ্ছে ট্রান্সসেন্ডের পেন ড্রাইভ, হার্ডড্রাইভসহ অন্যান্য অ্যাক্সেসরিজ।

নিয়ামত হাসান বলেন, এই মেলা উপলক্ষে আগত দর্শকরা এমআই পণ্যে ৩৬ শতাংশ পর্যন্ত ছাড় পাচ্ছেন। আর ট্রান্সসেন্ডের সব পণ্যে থাকছে ২৫ শতাংশ পর্যন্ত ছাড়।

মেলার সব আপডেট ও খবর পাওয়া যাবে দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহর ডটকমে

এ ছাড়া প্রতিদিনের আপডেট পাওয়া যাবে মেলার ইভেন্ট পেইজে। ইতোমধ্যে পেইজটিতে কুইজ প্রতিযোগিতা শুরু হয়েছে। এতে বিজয়ীরা পাবেন আকর্ষণীয় পুরস্কার।

মেলা শেষ দিনেও রাত ৮টা পর্যন্ত সবার জন্য উম্মুক্ত থাকবে। মেলায় প্রবেশ ফি ২০ টাকা। শিক্ষার্থীরা আইডি কার্ড দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

ইএইচ/জানু১২/২০১৯/১২০০

আরো পড়ুন ঃ-

শাওমিকে দারুণভাবে নিয়েছে বাংলাদেশের মানুষ

আসছে শাওমির ই-বুক রিডার

*

*

আরও পড়ুন