বাবা দিবসে গুগলের ডুডল

Fathers day google doodle-TechShohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : কিছু সম্পর্কের কাছে আমরা চির ঋণী। কিছু সম্পর্ক আমাদের অস্তিত্ব ও আবেগকে তুমুলভাবে নাড়া দেয়। কিছু প্রিয়মুখ দেখলেই সকল কষ্ট দূর হয়ে যায়। তেমনি একটি নাম বাবা।

বিশ্বজুড়ে বাবা দিবস পালিত হচ্ছে আজ রোববার। গুরুত্বপূর্ণ দিবসগুলোকে স্মরণীয় করে রাখেতে গুগল তার স্ক্রিনে ডুডল যুক্ত করে। বাবা দিবসেও এর ব্যতিক্রম ঘটেনি। গুগলের হোমপেইজে গেলেই স্বাগত জানাবে বাবা দিবসের ডুডলটি।

নজর কারা এ ডুডলে বাবার সঙ্গে ছেলের সময় কাটানোর দারুণ একটি চিত্র দেওয়া হয়েছে। একটি খোলা উড়োহাজাজের মতো গাড়িতে করে সন্তানকে নিয়ে উড়ে বেড়াচ্ছেন বাবা। এটিতে ক্লিক করলে বাবা সম্পর্কে ৫০টি মজার বাণী দেখা যাবে।

Fathers day google doodle-TechShohor

সাধারণত জুন মাসের তৃতীয় সপ্তাহের রোববার বিশ্বব্যাপী বাবা দিবস পলন করা হয়। শুধু গুগল নয়, সর্বত্রই বাবা দিবসের জন্য স্তুতিগান গাওয়া হবে আজ। বাবা দিবস উদযাপন উপলক্ষে থাকবে নানান আয়োজন ।

শুধু বাবা দিবসেই নয়, বাবার জন্য ভালবাসা থাকুক সারা বছর। এটাই কাম্য। বাবাকে বৃদ্ধাশ্রমে পাঠানোর আগে অন্তুত একবার হলেও যেন আমরা শৈশবে ফিরে মনে করি, ছোট্ট বেলায় তার অঙ্গুলে ভর করেই হাটতে শিখেছি। পায়ের গোড়ালী শক্ত করেছি। সেই থেকেই বড় হওয়া, এত দূর অবধি আসা- এমন অনেক স্ট্যাটাসে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বাবাকে স্মরণ করেছেন সন্তানেরা।

বাবা দিবসে টেকশহরডটকমের পক্ষ থেকে সকল বাবার প্রতি রইল অকৃত্রিম ভালোবাসা ও শ্রদ্ধা। ভাল থাকুন আমাদের বাবা। আনন্দে মুখর হোক তাদের প্রতিটি দিন।

– গুগল ও জিএম এ নিউজ অবলম্বনে ফখরুদ্দিন মেহেদী

*

*

আরও পড়ুন