Header Top

স্মার্টফোন মেলায় উপচে পড়া ভিড়

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দ্বিতীয় দিনের শুরু থেকেই উপচে পড়া ভিড় দেখা গেছে স্মার্টফোন ও ট্যাব মেলায়।

শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় সকাল থেকেই ক্রেতা-দর্শনার্থীদের পদচারণায় মুখরিত হতে থাকে মেলা প্রাঙ্গণ।

ছুটির দিনের সকালে পরিবারসহ মেলায় এসেছিলেন মেহেদী রহমান নামের একজন দর্শনার্থী। তিনি টেকশহর ডটকমকে বলেন, তার বাচ্চার জন্য একটি গেইম খেলার উপযোগী ট্যাব কিনেছেন। একই সঙ্গে একটি স্মার্টফোন কিনেছেন বলেও জানান তিনি। পেয়েছেন কিছু উপহার ও ছাড়।

দুপুর নাগাদ জুম্মার নামাজ থাকায় দর্শনার্থীদের পরিমাণ কিছুটা কমে এলেও নামাজ শেষে বাড়তে থাকে ভীড়। আর পড়ন্ত বিকেলে সেই ভিড় ছড়ায় ভিন্ন মাত্রা।

বিকেলের শুরুতেই মেলায় এসেছিলেন আরাফাত হাসান। তিনি টেকশহরডটকমকে বলেন, পছন্দানুযায়ী একটি স্মার্টফোন কিনেছি বাবার জন্য। পেয়েছেন ছাড় আর উপহার।

মেলার সমন্বয়কারী ও এক্সপো মেকারের সিরাজুল ইসলাম জানান, স্মার্টফোন ও ট্যাবলেট নিয়ে দেশে এক্সপো মেকারের আয়োজনে এটি একাদশ প্রদর্শনী। শুক্রবার ছুটির দিন থাকায় দর্শনার্থীরে সংখ্যা অনেক। আশা করছি বেচাবিক্রিও খুব ভালো হবে। সকাল থেকে বিক্রি ভালো হওয়ায় ব্র্যান্ডগুলোর প্রতিনিধিরাও সন্তুষ্টি প্রকাশ করেছেন।

তিন দিনব্যাপী এই মেলা চলবে শনিবার পর্যন্ত। আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকারের আয়োজনে এটি এগারোতম স্মার্টফোন ও ট্যাব মেলা।

এবারের মেলাতে নামীদামী সব দেশি-বিদেশি স্মার্টফোন ব্র্যান্ড অংশ নিচ্ছে। সঙ্গে থাকছে ব্র্যান্ডগুলোর নানান ধরনের অফার। মূল্যছাড়ের পাশাপাশি গিফট বক্স, র‍্যাফেল ড্র ও প্রতিযোগিতার ব্যবস্থা রাখছে ব্র্যান্ডগুলো।

মেলায় হুয়াওয়ে, স্যামসাং, টেকনো, ভিভো, উই, গোল্ডেনফিল্ড, মটোরোলা, নকিয়া, আইফোন, ইউসিসি, আইটেল, ইনফিনিক্স, ইউমিডিজি, ডিটেল, এডিএ, ম্যাক্সিমাস ও ই-কমার্স প্রতিষ্ঠান প্রিয়শপ ডটকমসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠানের স্টল রয়েছে।

মেলায় বেশ কিছু নতুন মডেলের স্মার্টফোন উন্মোচন করা হয়েছে। পাওয়া যাচ্ছে মোবাইল অ্যাক্সেসরিজও।

মেলার সব আপডেট ও খবর পাওয়া যাবে দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহর ডটকমে

এ ছাড়া প্রতিদিনের আপডেট পাওয়া যাবে মেলার ইভেন্ট পেইজে। ইতোমধ্যে পেইজটিতে কুইজ প্রতিযোগিতা শুরু হয়েছে। এতে বিজয়ীরা পাবেন আকর্ষণীয় পুরস্কার।

মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উম্মুক্ত থাকবে। মেলায় প্রবেশ ফি ২০ টাকা। শিক্ষার্থীরা আইডি কার্ড দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

টিএ/জানু১১/২০১৯/১৫০০

*

*

আরও পড়ুন