Techno Header Top and Before feature image

স্মার্টফোন মেলায় বিক্রি হচ্ছে যেসব ট‍্যাব

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : চলছে দ্বিতীয় দিনের স্মার্টফোন ও ট‍্যাব মেলা। স্মার্টফোনের পাশাপাশি ট‍্যাব কিনতে ভিড় করছেন অনেক ক্রেতা।

স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে হুয়াওয়ের টি৩ সিরিজের ট্যাব পাওয়া যাচ্ছে তিনটি সংস্করণে। ট্যাব তিনটির ডিসপ্লে সংস্করণ যথাক্রমে ৭, ৮ এবং ১০ ইঞ্চি।

হুয়াওয়ে ট্যাব টি৩ ৭ ইঞ্চি
হুয়াওয়ে ট্যাব টি৩ ৭ ইঞ্চি সংস্করণের ডিভাইসটি ১ গিগাবাইট র‍্যাম ও ৮ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজে পাওয়া যাচ্ছে। মেলা উপলক্ষ্যে ৯ হাজার ৬৯০ টাকার ট্যাবটি পাওয়া যাচ্ছে ৮ হাজার ৯৯০ টাকায়।

ছবি তোলার জন্য ডিভাইসটি সামনে ও পিছনে রয়েছে ২ মেগাপিক্সেল ক্যামেরা। ব্যাকআপ দিতে রয়েছে ৪ হাজার ১০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

ডিভাইসটি ২ গিগাবাইট র‍্যাম ও ১৬ গিগাবাইট ইন্টারনাল সংস্করণেও পাওয়া যাচ্ছে। ১১ হাজার ৯৯০ টাকার ট্যাবটি মেলায় ১০ হাজার ৯৯০ টাকায় পাওয়া যাবে। উভয় সংস্করণ ফ্রি পাওয়া যাবে ব্যাক কভার।

হুয়াওয়ে ট্যাব টি৩ ৮ ইঞ্চি
হুয়াওয়ে ট্যাব টি৩ ৮ ইঞ্চি ডিভাইসটিতে রয়েছে ২ গিগাবাইট র‍্যাম ও ১৬ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। ছবি তোলার জন্য পেছনে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে ২ মেগাপিক্সেল ক্যামেরা। ব্যাকআপ সুবিধা দিতে রয়েছে ৪ হাজার ৮০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

ডিভাইসটি মূল্য ১৫ হাজার ৯৯০ টাকা।

হুয়াওয়ে ট্যাব টি৩ ১০ ইঞ্চি
১০ ইঞ্চি ডিসপ্লে সমৃদ্ধ এই ডিভাইসটি ২ গিগাবাইট র‍্যাম ও ১৬ গিগাবাইট ইন্টারনাল সংস্করণে পাওয়া যাবে। ব্যাকআপ দিতে রয়েছে ৪ হাজার ৮০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। পেছনে ৫ ও সামনে রয়েছে ২ মেগাপিক্সেল ক্যামেরা। ১৯ হাজার ৪৯০ টাকার ট্যাবটি ছাড় দিয়ে মেলায় ১৭ হাজার ৯৯০ টাকায়।

স্যামসাং ট্যাব এ৭
মেলায় স্যামসাং ট্যাব এ৭ ট্যাবলেট ডিভাইসটিতে রয়েছে ৭ ইঞ্চি ডিসপ্লে। ১.৫ গিগাবাইট র‍্যাম ও ৮ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। ফোরজি সুবিধা সমৃদ্ধ ট্যাবটিতে অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রয়েড ৫.১। ছবি তোলার জন্য পেছনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। সামনে রয়েছে ২ মেগাপিক্সেল ক্যামেরা।

ব্যাকআপ সুবিধা দিতে আছে ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। ডিভাইসটি ৪ শতাংশ ছাড়ে বিক্রি হচ্ছে ১৪ হাজার ৩০০ টাকায়।

স্যামসাং জে ম্যাক্স

মেলায় স্যামসাং ট্যাব জে ম্যাক্সে ট্যাবলেট ডিভাইসটিতে রয়েছে ৭ ইঞ্চি ডিসপ্লে। ১.৫ গিগাবাইট র‍্যাম ও ৮ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। ফোরজি সুবিধা সমৃদ্ধ ট্যাবটিতে অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রয়েড ৫.১।

ছবি তোলার জন্য পেছনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। সামনে রয়েছে ২ মেগাপিক্সেল ক্যামেরা।

ব্যাকআপ সুবিধা দিতে আছে ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। ডিভাইসটি ৪ শতাংশ ছাড়ে বিক্রি হচ্ছে ১৬ হাজার ২৯০ টাকায়।

স্যামসাং ট্যাব ই

মেলায় স্যামসাং ট্যাব জে ম্যাক্সে ট্যাবলেট ডিভাইসটিতে রয়েছে ৯.৬ ইঞ্চি ডিসপ্লে। ১.৫ গিগাবাইট র‍্যাম ও ৮ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। ফোরজি সুবিধা সমৃদ্ধ ট্যাবটিতে অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রয়েড ৫.১।

ছবি তোলার জন্য পেছনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। সামনে রয়েছে ২ মেগাপিক্সেল ক্যামেরা।

ব্যাকআপ সুবিধা দিতে আছে ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। ডিভাইসটি ৪ শতাংশ ছাড়ে বিক্রি হচ্ছে ২০ হাজার ১৯০ টাকায়।

টিএ/ইএইচ/জানু১১/২০১৯/১৩৪৫

*

*

আরও পড়ুন