দ্বিতীয় দিনের স্মার্টফোন ও ট্যাব মেলা শুরু

motorola-techshohor

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : প্রথম দিনের ব্যাপক সাড়ার পর দ্বিতীয় দিনে শুরু হয়েছে ‘টেকশহর ডটকম স্মার্টাফোন ও ট্যাব মেলা।

প্রযুক্তির সর্বশেষ মডেলের স্মার্টফোন ও ট্যাবলেটের সমাহার নিয়ে বৃহস্পতিবার সকাল ১০টা থেকে মেলা চলছে রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি)।

শুরুর পর থেকেই দর্শনার্থী ও ক্রেতাদের পদচারণায় মেলা জমতে শুরু হয়। বিকেল থেকে রাত অব্দি সেই ভীড় ও কেনাকাটা অব্যাহত থাকে।

Techshohor Youtube

একই দিন বিকেলে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার। আর বিশেষ অতিথি ছিলেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

তিন দিনব্যাপী এই মেলা চলবে শনিবার পর্যন্ত। আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকারের আয়োজনে এটি এগারোতম স্মার্টফোন ও ট্যাব মেলা।

এবারের মেলাতে নামীদামী সব দেশি-বিদেশি স্মার্টফোন ব্র্যান্ড অংশ নিচ্ছে। সঙ্গে থাকছে ব্র্যান্ডগুলোর নানান ধরনের অফার। মূল্যছাড়ের পাশাপাশি গিফট বক্স, র‍্যাফেল ড্র ও প্রতিযোগিতার ব্যবস্থা রাখছে ব্র্যান্ডগুলো।

মেলায় হুয়াওয়ে, স্যামসাং, টেকনো, ভিভো, উই, গোল্ডেনফিল্ড, মটোরোলা, নকিয়া, আইফোন, ইউসিসি, আইটেল, ইনফিনিক্স, ইউমিডিজি, ডিটেল, এডিএ, ম্যাক্সিমাস ও ই-কমার্স প্রতিষ্ঠান প্রিয়শপ ডটকমসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠানের স্টল রয়েছে।

মেলায় বেশ কিছু নতুন মডেলের স্মার্টফোন উন্মোচন করা হয়েছে। পাওয়া যাচ্ছে মোবাইল অ্যাক্সেসরিজও।

মেলার সব আপডেট ও খবর পাওয়া যাবে দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহর ডটকমে

এ ছাড়া প্রতিদিনের আপডেট পাওয়া যাবে মেলার ইভেন্ট পেইজে। ইতোমধ্যে পেইজটিতে কুইজ প্রতিযোগিতা শুরু হয়েছে। এতে বিজয়ীরা পাবেন আকর্ষণীয় পুরস্কার।

মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উম্মুক্ত থাকবে। মেলায় প্রবেশ ফি ২০ টাকা। শিক্ষার্থীরা আইডি কার্ড দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

ইএইচ/জানু১১/২০১৯/১০১৫

*

*

আরও পড়ুন