উই ফোনে ডাবল, ট্রিপল অফার

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : স্মার্টফোন ও ট্যাব মেলায় প্রতিটি ফোনে ডাবল ও ট্রিপল অফার দিচ্ছে উই মোবাইল।

অফারের আওতায় প্রতিষ্ঠানটির যে কোনো ফোন কিনলে নিশ্চিত উপহার হিসেবে পাওয়া যাবে অ্যাক্সেসরিজ ও টি-শার্ট। এছাড়াওউই ফোনে মিলছে ক্লাউড স্টোরেজ সুবিধা।

প্রতিষ্ঠানটি মেলায় সব চেয়ে সাশ্রয়ী মূল্যে ফোরজি স্মার্টফোন বিক্রি করছে। চার থেকে পাঁচ হাজার টাকার মধ্যে পাওয়া যাচ্ছে প্রতিষ্ঠানটির বিভিন্ন মডেলের ফোরজি স্মার্টফোন।

থ্রিজি স্মার্টফোন পাওয়া যাচ্ছে আড়াই থেকে চার হাজার টাকার মধ্যে। এর সঙ্গে থাকছে গ্রামীণফোনের ফোরজি ডেটা ফ্রি।

মেলায় উই ফোনের সঙ্গে গ্রাহকরা পাবেন ১০০ জিবি র্পযন্ত ফ্রি ক্লাউড স্টোরেজ এবং দেশের ১৫০০ স্থানে ফ্রি ওয়াইফাই।

এছাড়াও মেলায় বিভিন্ন অ্যাক্সেসরিজে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে উই মোবাইল।

তিন দিনব্যাপী এই মেলা চলবে শনিবার পর্যন্ত। আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকারের আয়োজনে এটি এগারোতম স্মার্টফোন ও ট্যাব মেলা।

এবারের মেলাতে নামীদামী সব দেশি-বিদেশি স্মার্টফোন ব্র্যান্ড অংশ নিচ্ছে। সঙ্গে থাকছে ব্র্যান্ডগুলোর নানান ধরনের অফার। মূল্যছাড়ের পাশাপাশি গিফট বক্স, র‍্যাফেল ড্র ও প্রতিযোগিতার ব্যবস্থা রাখছে ব্র্যান্ডগুলো।

মেলায় হুয়াওয়ে, স্যামসাং, টেকনো, ভিভো, উই, গোল্ডেনফিল্ড, মটোরোলা, নকিয়া, আইফোন, ইউসিসি, আইটেল, ইনফিনিক্স, ইউমিডিজি, ডিটেল, এডিএ, ম্যাক্সিমাস ও ই-কমার্স প্রতিষ্ঠান প্রিয়শপ ডটকমসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠানের স্টল রয়েছে।

মেলায় বেশ কিছু নতুন মডেলের স্মার্টফোন উন্মোচন করা হয়েছে। পাওয়া যাচ্ছে মোবাইল অ্যাক্সেসরিজও।

মেলার সব আপডেট ও খবর পাওয়া যাবে দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহর ডটকমে

এ ছাড়া প্রতিদিনের আপডেট পাওয়া যাবে মেলার ইভেন্ট পেইজে। ইতোমধ্যে পেইজটিতে কুইজ প্রতিযোগিতা শুরু হয়েছে। এতে বিজয়ীরা পাবেন আকর্ষণীয় পুরস্কার।

মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উম্মুক্ত থাকবে। মেলায় প্রবেশ ফি ২০ টাকা। শিক্ষার্থীরা আইডি কার্ড দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

ইএইচ/জানু১১/২০১৯/১২২২

*

*

আরও পড়ুন