মেলায় ৪০% ছাড়ে স্যামসাংয়ের ফোন

Samsung-techshohor

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : টেকশহর ডটকম স্মার্টফোন ও ট‍্যাব এক্সপোতে  স্যামসাংয়ের ফোন কিনে মিলছে সর্বোচ্চ ৪০ শতাংশ মূল‍্য ছাড়।

প্রতিষ্ঠানটির ফ্ল্যাগশিপ ডিভাইস গ‍্যালাক্সি এস৯ প্লাস পাওয়া যাচ্ছে ৬৫ হাজার ৯০০ টাকায়। ফোনটির বাজার মূল‍্য ১ লাখ ৫ হাজার টাকা। এছাড়া, মেলায় শিক্ষার্থীরা ৯ শতাংশ মূল‍্য ছাড়ে ফোন কিনতে পারছেন।

স্মার্টফোন ও ট‍্যাব মেলায় স্যামসাংয়ের প‍্যাভিলিয়নে প্রতিষ্ঠানটির সর্বশেষ ফোনগুলো প্রদর্শিত হচ্ছে। ফোন কিনে মিলছে নানা গিফট ও উপহার।

গ‍্যালাক্সি এস৯ প্লাসে রয়েছে এক্সিনোজ ৯৮১০ চিপসেটের প্রসেসর। ৬৪ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজের পাশাপাশি থাকবে মাইক্রোএসডি কার্ড ব‍্যবহারের সুবিধা। ফোনটির ডিসপ্লে সাইজ ৬ দশমিক ২ ইঞ্চি। আইফোনের অ্যানিমোজির সঙ্গে টেক্কা দিতে এস৯ প্লাসে রয়েছে এআর ইমোজি ফিচার। যা ব‍্যবহারকারীর ছবি দিয়ে একটি অ‍্যানিমেশন চরিত্র তৈরি করবে। এই অ‍্যানিমেশনে ভয়েস যুক্ত করে বন্ধুদের সঙ্গে তা শেয়ার করা যাবে সামাজিক যোগাযোগ মাধ‍্যমে।

ছবি তোলার জন্য ডিভাইসটির পেছনে রয়েছে ১২ মেগাপিক্সেলের ডুয়েল ক‍্যামেরা সেটআপ। সেলফি ও ভিডিও চ‍্যাটের জন্য সামনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক‍্যামেরা। ফোনটিতে আছে ৩৫০০ মিলিঅ‍্যাম্পিয়ার ব‍্যাটারি।

এবারের মেলাতে নামীদামী সব দেশি-বিদেশি স্মার্টফোন ব্র্যান্ড অংশ নিচ্ছে। সঙ্গে থাকছে ব্র্যান্ডগুলোর নানান ধরনের অফার। মূল্যছাড়ের পাশাপাশি গিফট বক্স, র‍্যাফেল ড্র ও প্রতিযোগিতার ব্যবস্থা রাখছে ব্র্যান্ডগুলো।

মেলায় বেশ কিছু নতুন মডেলের স্মার্টফোন উন্মোচন করা হবে। পাওয়া যাবে মোবাইল অ্যাক্সেসরিজও। মেলার সব আপডেট ও খবর পাওয়া যাবে দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহর ডটকমে

এ ছাড়া প্রতিদিনের আপডেট পাওয়া যাবে মেলার ইভেন্ট পেইজে। ইতোমধ্যে পেইজটিতে কুইজ প্রতিযোগিতা শুরু হয়েছে। এতে বিজয়ীরা পাবেন আকর্ষণীয় পুরস্কার।

মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উম্মুক্ত থাকবে। মেলায় প্রবেশ ফি ২০ টাকা। শিক্ষার্থীরা আইডি কার্ড দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

টিএ/এজেড/জানু ১০/২০১৯/১৪০৭

আরো পড়ুন ঃ- ছাড়-অফারের ছড়াছড়ি স্মার্টফোন ও ট‍্যাব মেলায় 

স্মার্টফোনের যত ট্রেন্ড

স্যামসাং ফোল্ডেবলে ট্রিপল ক‍্যামেরা!

*

*

আরও পড়ুন