Techno Header Top

টেক শহর স্মার্টফোন মেলায় শুরু থেকেই ছাড়-অফার

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : প্রযুক্তির সর্বশেষ মডেলের স্মার্টফোন ও ট্যাবলেটের সমাহার নিয়ে শুরু হয়েছে ‘টেকশহর ডটকম স্মার্টাফোন ও ট্যাব এক্সপো’।

রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) তিন দিনব্যাপী এই মেলা চলবে শনিবার পর্যন্ত। মেলায় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠানগুলো কোন কোন পণ্যে ছাড় ও অফার দিচ্ছে তাই তুলে ধরা হলো এই প্রতিবেদনে।

হুয়াওয়ে

চীনের প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ের সর্বশেষ স্মার্টফোন নিয়ে পরসা বসেছে মেলায়। প্রতিষ্ঠানটির হ্যান্ডসেটে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাওয়া যাচ্ছে। এছাড়া, এক্সেসরিজে মিলছে ৪০ শতাংশ পর্যন্ত মূল‍্যছাড়। এর বাইরেও ক্রেতাদের জন্য রয়েছে উপহার।

টেকনো

স্মার্টফোন ও ট্যাব এক্সপোর প্লাটিনাম স্পন্সর টেকনোর ফোনে মিলছে সর্বোচ্চ ১২ শতাংশ ছাড়। এছাড়াও, প্রতিটি মডেলের সঙ্গে বিশেষ উপহার থাকছে। মোট ১০ টি মডেল মেলায় উপস্থাপন করা হয়েছে।

ক্যামন

ক্যামেন সিরিজের ক্যামন এক্স, ক্যামন আই, ক্যামন আই স্কাই টু এর ২ জিবি ও ৩ জিবি এর ভেরিয়েন্ট মিলছে মেলায়। টেকনো পপ সিরিজের যথাক্রমে পপ ওয়ান এস, পপ ওয়ান প্রো, পপ ওয়ান এস প্রো, পপ টু, পপ টু প্রো ও পপ টু পাওয়ারও পাওয়া যাচ্ছে। ক্যামন সিরিজের প্রতিটি মডেলেই নির্দিষ্ট ছাড়ের পাশাপাশি রয়েছে একটি সেলফি স্টিক ও ওয়াটার বোতল। এছাড়া, পপ সিরিজের প্রতিটি মডেলের সঙ্গে একটি সেলফি স্টিক ও একটি টিশার্ট উপহার হিসেবে দেওয়া হচ্ছে।

Umidigi-techshohor
ছবি : ইউমিডিজির স্টল

ইউমিডিজি

মেলায় ইউমিডিজি ওয়ান প্রো ফোনের সঙ্গে মিলছে ফ্রি ওয়‍্যারলেস চার্জার। মেলা উপলক্ষ‍ে প্রতিষ্ঠানটির ফোন কিনে পাওয়া যাচ্ছে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত মূল‍্য ছাড়। এছাড়াও, রয়েছে নিশ্চিত উপহার। মেলায় বিশেষ মূল‍্য ছাড়ে পাওয়া যাচ্ছে ইউমিজিডি ওয়ান, ওয়ান প্রো, এ১ প্রো ও এস২ লাইট মডেলের ফোনগুলো।

মেলা উপলক্ষে বিশেষ প্রতিযোগিতার আয়োজন করেছে প্রতিষ্ঠানটি। সেখানে অংশগ্রহণ করে যে কেউ পেতে পারেন ফ্রি স্মার্টফোন। বিস্তারিত জানা যাবে এই ঠিকানায়

ইনফিনিক্স

ইনফিনিক্স ব্র্যান্ডটি স্মার্টফোন ও ট‍্যাব মেলায় প্রথমবারের মতো অংশ নিচ্ছে। প্রতিষ্ঠানটির ব্র্যান্ড ম‍্যানেজার সাইফ মোহাম্মদ ইরমান খান টেকশহর ডটকমকে বলেন, গ্রাহকদের জন‍্য ১০ শতাংশ ছাড় দেওয়া হয়েছে ইনফিনিক্সের সবগুলো মডেলে। এছাড়া, র‍‍্যাফেল ড্রোতে সর্বোচ্চ ৫০০ টাকা ছাড় থাকবে।

ভিভো

মেলায় ভিভোর ফোন কিনে মিলছে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত মূল‍্যছাড়। ফোন কিনে র‍্যাফেল ড্রয়ের মাধ‍্যমে পাওয়া যাচ্ছে ১০০ শতাংশ পর্যন্ত ক‍্যাশব‍্যাকের সুবিধা। স্মার্টফোন ও ট‍্যাব এক্সপো উপলক্ষে কুইজ প্রতিযোগিতার আয়োজন করেছে ভিভো। এই ঠিকানায় গিয়ে কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করা যাবে।

মেলার সব আপডেট ও খবর পাওয়া যাবে দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহর ডটকমে

এছাড়া, প্রতিদিনের আপডেট পাওয়া যাবে মেলার ইভেন্ট পেইজে। ইতোমধ্যে পেইজটিতে কুইজ প্রতিযোগিতা শুরু হয়েছে। এতে বিজয়ীরা পাবেন আকর্ষণীয় পুরস্কার।

মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উম্মুক্ত থাকবে। মেলায় প্রবেশ ফি ২০ টাকা। শিক্ষার্থীরা আইডি কার্ড দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

টিএ/এজেড/ জানু ১০/২০১৯/১৩

*

*

আরও পড়ুন