Techno Header Top and Before feature image

রাত পোহালেই স্মার্টফোন ও ট্যাবের মেলা

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : রাত পোহালেই রাজধানীতে শুরু হচ্ছে স্মার্টফোন ও ট্যাব মেলা।

প্রযুক্তির সর্বশেষ মডেলের স্মার্টফোন ও ট্যাবলেটের সমাহার নিয়ে ‘টেকশহর ডটকম স্মার্টাফোন ও ট্যাব এক্সপো’ শুরু হচ্ছে বৃহস্পতিবার থেকে। রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) তিন দিনব্যাপী এই মেলা চলবে শনিবার পর্যন্ত।

ইতোমধ্যে বেশকিছু ব্র্যান্ড মেলায় তাদের অফারগুলো ঘোষণা করতে শুরু করেছে। যা তিন দিন পর্যন্ত অব্যাহত থাকবে। আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকারের আয়োজনে এটি এগারোতম স্মার্টফোন ও ট্যাব মেলা।

এবারের মেলাতেও নামীদামী সব দেশি-বিদেশি স্মার্টফোন ব্র্যান্ড অংশ নিচ্ছে। সঙ্গে থাকছে ব্র্যান্ডগুলোর নানান ধরনের অফার। মূল্যছাড়ের পাশাপাশি গিফট বক্স, র‍্যাফেল ড্র ও প্রতিযোগিতার ব্যবস্থা রাখছে ব্র্যান্ডগুলো।

মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। ইতোমধ্যে হুয়াওয়ে, স্যামসাং, টেকনো, ভিভো, উই, গোল্ডেনফিল্ড, মটোরোলা, নকিয়া, আইফোন, ইউসিসি, আইটেল, ইনফিনিক্স, ইউমিডিজি, ডিটেল, এডিএ, ম্যাক্সিমাস ও ই-কমার্স প্রতিষ্ঠান প্রিয়শপ ডটকমসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান অংশ নেবে।

মেলায় বেশ কিছু নতুন মডেলের স্মার্টফোন উন্মোচন করা হবে। পাওয়া যাবে মোবাইল অ্যাক্সেসরিজও।

মেলার সব আপডেট ও খবর পাওয়া যাবে দেশের আইসিটি ও টেলিকম বিষয়ক শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল টেকশহর ডটকমে

এ ছাড়া প্রতিদিনের আপডেট পাওয়া যাবে মেলার ইভেন্ট পেইজে। ইতোমধ্যে পেইজটিতে কুইজ প্রতিযোগিতা শুরু হয়েছে। এতে বিজয়ীরা পাবেন আকর্ষণীয় পুরস্কার।

মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উম্মুক্ত থাকবে। মেলায় প্রবেশ ফি ২০ টাকা। শিক্ষার্থীরা আইডি কার্ড দেখিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

টিএ/এজেড/ জানু ০৯/২০১৯/২১

*

*

আরও পড়ুন