তারকাদের টুইটারেও মিলবে বিশ্বকাপের খবর

twitter_techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : চার বছর পর আবার শুরু হয়েছে ফুটবল উৎসব। বিশ্বজুড়ে এখন সবাই মাতোয়ারা বিশ্বকাপে। উত্তেজনার পারদ আস্তে আস্তে বাড়ছে। পিছিয়ে নেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোও। বিশ্বকাপের তরতাজা খবর জানিয়ে দিতে নানানরূপে সেজেছে বিভিন্ন মাধ্যম।

তেমনি সবার সঙ্গে তাল মিলিয়ে টুইটারও দিচ্ছে বিশ্বকাপের নানান আপডেট। এর বাইরে ফিফাসহ কিছু খেলোয়াড় ও কোচের একাউন্ট অনুসরণ করলে মিলবে বিশ্বকাপের তরতাজা সব খবর।

twitter_techshohor

মারিয়ো বাল্লোতেল্লি

ইতালির খেপাটে এ স্ট্রাইকার তার কর্মকাণ্ডের জন্য সব সময় থাকেন সবার নজরে। মাঠে যেমন প্রতিপক্ষকে বোকা বানিয়ে নিজের আসল জাত চেনান অসাধারণ সব গোল করে, তেমিন টুইটারেও কম যান না তিনি।

ওয়েইন রুনি
ইংল্যান্ড দলের প্রাণভোমরা রুনির সবাইকে চমকে দেবার ক্ষমতা অসাধারণ। অনেক আগেই তিনি তা প্রমাণ করেছেন। মাঠের মতো টুইটারেও বেশ সক্রিয় এ স্ট্রাইকার। বিশ্বকাপ নিয়ে তার ভাবনা জানতে হলে অনুসরণ করতে হবে তার একাউন্টিটি।

জারগেন ক্লিসমেন
একসময় জার্মানির এ প্রাণভোমরা এখন যুক্তরাষ্ট্রের কোচ। ১৯৯০ সালে জার্মানির বিশ্বকাপ জয়ের অন্যতম এ নায়কের একাউন্ট থেকে শুধু যুক্তরাষ্ট্র নয়, অন্য দেশের কোচ, খেলোয়ার, খেলার খবরসহ নানা মজার ঘটনা জানা যাবে।

আমেরিকান আউটলস
যুক্তরাষ্ট্র দলের অন্ধ ভক্তদের মিলনমেলার তথ্য ছবি মিলবে এতে। মাঠে দলকে চাঙ্গা রাখতে প্রণোদনার যে কার্পণ্য নেই ভক্তদের সেটির প্রমাণ মিলবে তাদের একাউন্ট অনুসরণ করলে। নানান মজার খুনসুঁটির সঙ্গে মিলবে প্রেরণাদায়ক ভিডিও।

ফিফা ওয়ার্ল্ডকাপ
তারকা কিংবা ফ্যানদের অনুসরণ করা ছাড়াও সব দল ও খেলোয়াড়ের তথ্য পেতে রয়েছে ফিফার অফিসিয়াল এ একাউন্ট। এটি থেকে জানা যাবে বিশ্বকাপের সব খবর। থাকবে ফুটবল বিষয়ক বিনোদন, চমৎকার ছবি ও ভিডিও।

ব্রাজুকা
খেলার মাঠে যে ফুটবলটি নিয়ে এত কাড়াকাড়ি ও মাতামাতি সেটির নাম এখন সবাই জানেন।
বিশ্বকাপের এ অফিসিয়াল বলের একাউন্টে পাওয়া যাবে মজার সব খবর।

– ম্যাশাবেল অবলম্বনে, ফখরুদ্দিন মেহেদী

*

*

আরও পড়ুন