Header Top

ইসেট পার্টনারস মিট করেছে স্টার টেক

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : অ্যান্টি ভাইরাস ও সিকিউরিটি ব্র্যান্ড ইসেট পার্টনার্স মিট করেছে প্রযুক্তিপণ্য বিপণন প্রতিষ্ঠান স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লি.।

রোববার রাজধানীর গুলশানের দ্য অলিভস ঢাকায় ওই পার্টনারস মিট অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড ইসেট সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন। সেখানে ইসেটের বিভিন্ন দিক নিয়ে কথা বলেন পার্টনারদের সঙ্গে। পার্টনাররাও তাদের মতামত এবং পরামর্শ তুলে ধরেন।

ইসেটের এন্টারপ্রাইজ প্রোডাক্টের সঙ্গে পার্টনারদের আরও বেশি এনগেজমেন্ট করার কথা বলেন। অনুষ্ঠানে স্টার টেক পার্টনারসদের জন্য কিউ১-১৯ প্রোমোশনাল অফার ঘোষণা করে।

ইসেট পার্টনারস মিট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের পরিচালক মাহবুব আল রাকিব, ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল আলম, ম্যানেজার মোহাম্মাদ সাঈদ সিদ্দিকী প্রমুখ।

মাহবুব আল রাকিব বলেন, বিশ্বব্যাপী সাইবার ও ম্যালওয়্যার আক্রমণ বেড়েছে। সেসব থেকে প্রতিষ্ঠানগুলোর সুরক্ষার জন্য ইসেট খুব কার্যকরী একটি অ্যান্টিভাইরাস। দেশের সাধারণ ও এন্টারপ্রাইজ ব্যবহারকারীর কথা মাথায় রেখে তা আনা হয়েছে। এন্টারপ্রাইজ সল্যুশন হিসেবে ইসেট অন্যতম অবদান রাখতে পারবে।

ইসেট কম্পিউটারকে ভাইরাস ও ম্যালওয়্যার মুক্ত রেখে কোন ফাইলকে সর্বোচ্চ সুরক্ষা দিয়ে থাকে। ইসেট অন্যান্য অ্যান্টিভাইরাস থেকে দ্রুতগতিসম্পন্ন বলে জানান তিনি।

ইসেট অ্যান্টিভাইরাসের বিস্তারিত দিক তুলে ধরেন এর প্রোডাক্ট ম্যানেজার মোহাম্মাদ সাঈদ সিদ্দিকী। তিনি বলেন, বর্তমানে বিশ্ব স্বীকৃত অ্যান্টিভাইরাস কোম্পানি ইসেট। দেশের সব ধরনের সাইবার নিরাপত্তার কথা মাথায় রেখে এটি বাজারে আনা হয়েছে।

ইসেট বিশ্বব্যাপী ১৯৮৭ সাল থেকে এখন পর্যন্ত ২০০টির ও বেশি দেশে তাদের পণ্যের মাধ্যমে সাইবার নিরাপত্তা নিশ্চিত করে চলেছে। বিশেষ বিশেষ ফিচার দ্বারা ইসেট এখন বর্তমান বিশ্বের অধিক শক্তিশালী অ্যান্টিভাইরাস।

অনুষ্ঠানে স্টার টেকের শতাধিক পার্টনার অংশগ্রহণ করেন।

ইএইচ/ডিসে২৪/২০১৮/২১২০

*

*