মাস্কের টুইটে দীপিকার গান

elon-deepika-techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : তিন বছর আগে মুক্তি পায় রণবীর সিং, দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত ছবি বাজিরাও মাস্তানি। তুমুল ব্যবসা সফল ছবিটির ‘দিওয়ানি মাস্তানি’ নামের একটি গানও সে সময় ব্যাপক জনপ্রিয়তা পায়। এত দিন পরে আবার সেই গান কেন খবরের শিরোনাম।

এর কারণ হলো গানটির টুইটার লিঙ্ক নিজের ভেরিফাইড টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছেন ইলেকট্রিক গাড়ি নির্মাতা কোম্পানি টেসলার সিইও ইলন মাস্ক।

লিংকের নিচে রনভির সিংয়ের একটি গানের জিআইএফও জুড়ে দিয়েছেন তিনি। ক্যাপশনে ‘বাজিরাও মাস্তানি’ লিখে সঙ্গে দিয়েছেন দুটি হার্ট শেইপ ইমো।

শুক্রবার এই টুইট পোস্ট করার পরপরই ইলন মাস্কের ভারতীয় ফলোয়াররা মজার মজার জিআইএফ দিয়ে কমেন্ট করতে শুরু করেন। অনেকের মনেই প্রশ্ন জেগেছে ইলন মাস্ক রাত-দিন এক করে কাজ করার পরও কীভাবে বলিউড নিয়ে টুইট করার সময় পেলেন?

Elon-musk-techshohor

ইলন মাস্কের টুইটে রনভির সিং। ক্যাপশনে রয়েছে দীপিকার গানের ইউটিউব লিংক। ছবি : ইলন মাস্কের টুইটার পেইজ।

সবাই এটাকে নিছক তার ‘বলিউড প্রেম’ হিসেবে দেখছেন না। ইলন মাস্ক ব্যবসায়ী মানুষ। এই পোস্ট দেখে তাই অনেকেই ধারণা করছেন, ভারতে ব্যবসা শুরু করার প্রস্তুতি নিচ্ছে তার কোম্পানি। সেই পরিকল্পনারই অংশ এই টুইট।

এক ভারতীয় আবার দুইয়ে দুইয়ে চার মিলিয়ে জানিয়েছেন কীভাবে ভারতে টেসলা গাড়ি বিক্রি করতে চান মাস্ক।

টেসলার ভারত মিশন সম্পর্কে তার মন্তব্য, প্রথমে ভারতীয় গান সম্পর্কে টুইট করা হবে, ভারতীয়রা খুশি হয়ে এ নিয়ে আলোচনা শুরু করবে। তারপর টেসলার চিফ ফাইন্যানশিয়াল অফিসার দীপক আহুজার সঙ্গে মিলে ইন্ডিয়ান স্পেস রিসার্চ অর্গানাইজেশনকে (আইএসআরও) ইলেকট্রিক ভেহিক্যাল ব্যাটারির পেটেন্ট দিতে রাজি করানো হবে। উৎপাদন শুরুর পর বিক্রি হবে টেসলা গাড়ি।

অনেকে আবার এত জটিল করে ভাবেননি। পোস্টটির নিচে লিখেছেন অ্যামাজনের প্রাইম মেম্বারশিপ থাকলে ফ্রিতে কিভাবে ছবিটি দেখতে পারবেন মাস্ক।

এজেড/আরআর/ডিসে ২২/২০১৮/১৩৩৫

*

*

আরও পড়ুন