Techno Header Top and Before feature image

এক ছবিতেই এতো আয়!

kelly-techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সোশ্যাল মিডিয়ার কল্যাণে এখন ছবি পোস্ট করেই লাখ লাখ ডলার আয় করেন তারকারা।

যারা ইনস্টাগ্রামে পণ্যের প্রচারণা চালান তাদেরকে বলা হয় ইনফ্লুয়েন্সার। পণ্য হাতে নিয়ে বা পণ্যের গুণগান গেয়ে যত টাকা আয় করেন তাতে এক-দুই মাস কাজ না করলেও তাদের দিব্যি চলে যাবে।

এই যেমন কেইলি জেনার। পণ্যের প্রচারণায় ছবি পোস্ট করে সবচেয়ে বেশি আয় করেন এই তারকা। পোস্ট প্রতি তার আয় ১ মিলিয়ন ডলার (১০ লাখ ডলার)। তার এই আয়ের বেশিরভাগ আসে ফ্যাশন, বিউটি, ফিটনেস, ফুড লাইফস্টাইল, স্পোর্ট, ও ট্রাভেল ক্যাটেগরি থেকে।

beauty-product-techshohor            বিশেষভাবে ছবি তুলে পণ্যের প্রচারণা। ছবি : কেলি জেনারের ইনস্টাগ্রাম

আরেক তারকা সেলেনা গোমেজ আছেন ইনস্টাগ্রাম থেকে আয় করা তারকাদের মধ্যে দ্বিতীয় স্থানে। পোস্ট প্রতি তার আয়ের পরিমাণ ৮ লাখ ডলার। তৃতীয় স্থানে আছেন ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তিনি পোস্ট প্রতি আয় করেন সাড়ে ৭ লাখ ডলার। তালিকার চতুর্থ স্থানে আছেন কেইলি জেনারের বোন কিম কার্দাশিয়ান। তার আয় সাত লাখ ২০ হাজার ডলার।

পাঁচ, ছয় ও সাত নম্বরে আছেন যথাক্রমে গায়িকা বিয়োন্সে, হলিউড তারকা ‘দ্য রক’ ও গায়ক জাস্টিন বিবার। তাদের প্রত্যেকের আয় ৭ লাখ থেকে ৬ লাখ ৩০ হাজারের মধ্যে।

আয়ের দিক দিয়ে কেলি জেনার শীর্ষে থাকলেও সবচেয়ে বেশি ইনস্টাগ্রাম ফলোয়ার আছে সঙ্গীত শিল্পী সেলেনা গোমেজের। ফটো শেয়ারিং অ্যাপটিতে তার ফলোয়ার সংখ্যা ১৪ কোটি ৪০ লাখ।

হ্যালো গিগেলস অবলম্বনে এজেড/ ডিসে ০৯/২০১৮/১৪৫৫

আরো পড়ুন ঃ-

সেকেন্ডে আয় দুই লাখ টাকা!

ফেইসবুক ভিডিও থেকেও হবে আয়

২ টি মতামত

    • tahmina tania said:

      পণ্য হাতে নিয়ে বা পণ্যের গুণগান গেয়ে,দয়া করে পুরো খবর টি পড়ুন । ভাল থাকুন ।

*

*

আরও পড়ুন