টেলিকমে প্রথম, দেশ সেরায় চতুর্থ ব্র্যান্ড জিপি

GrameenPhone Corporate Office_ Tech Shohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সব পণ্য ও সেবার আলোচনায় গ্রাহকের পছন্দ হিসেবে গ্রামীণফোন দেশের চতুর্থ সেরা ব্র্যান্ড বিবেচিত হয়েছে।

একই বিবেচনায় মোবাইল ব্যাংকিং সেবা প্রদানকারী বিকাশ রয়েছে পঞ্চম স্থানে। এ দুই ব্র্যান্ডের বাইরে অন্য কোনো টেলিযোগাযোগ বা ডিজিটাল পণ্য বা সেবা এ তালিকার শীর্ষ পনেরতে আসতে পারেনি।

রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে শনিবার ব্র্যান্ড ফোরাম ‘বেস্ট ব্র্যান্ড’ হিসেবে ৩৪ বিভাগে পুরস্কার দিয়েছে। দশম বারের মতো নিয়োমিত এ আয়োজনে আরও শীর্ষ ১৫ ব্র্যান্ডকে বিশেষ পুরস্কার দেওয়া হয়েছে।

এর আগে সেরা মোবাইল ফোন অপারেটর সেবার বিবেচনায় গ্রামীণফোন প্রথম স্থান পেয়েছে। এ ক্যাটাগরিতে দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে বাংলালিংক ও রবি।

এমএফএস (মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস) সেবায় বিকাশ বরাবরের মতো এক নম্বরে রয়েছে। এ তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছে রকেট।

মোবাইল হ্যান্ডসেট ক্যাটাগরিতে এবার সেরা ব্র্যান্ডের তালিকায় শীর্ষে উঠে এসেছে স্যামসাং। দ্বিতীয় স্থানে নেমে গেছে গত বছরের শীর্ষে থাকা সিম্ফোনি।

ব্র্যান্ড ফোরাম নেলসন বাংলাদেশের সহযোগিতায় দেশের সব বিভাগ এবং বড় শহর ও গ্রাম মিলিয়ে চার হাজার গ্রাহকের ওপর জরিপ পরিচালনা করে এ ফলাফল তৈরি করেছে ব্র্যান্ড ফোরাম। গ্রাহকের পছন্দের মানদণ্ডের ভিত্তিতে ফলাফল নির্ধারণ করা হয়েছে।

ব্র্যান্ড ফোরাম শনিবার সব মিলিয়ে ১০০ ব্র্যান্ডকে নানা ধরণের সম্মাননা দিয়েছে। এর মধ্যে দেশ সেরা ব্র্যান্ড হয়েছে ইস্পাহানী মির্জাপুর চা। ক্লোজআপ দ্বিতীয় ও রাঁধুনী মসলা তৃতীয় স্থান পেয়েছে।

এটি ছিল ব্র্যান্ড ফোরামের দশম ‘বেস্ট ব্র্যান্ড’ অ্যাওয়ার্ড।

এসজেড/আরআর/ডিসে০৯/২০১৮/১২৪৭

*

*

আরও পড়ুন