৫ উদ্যোগকে এলজির আর্থিক সহায়তা

LG-techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : তরুণদের পাঁচ উদ্যোগকে আর্থিক সহায়তা দিয়েছে বহুজাতিক কোরিয়ান কোম্পানি এলজি।

মঙ্গলবার রাজধানীর কাওরান বাজারে বেস্ট ওয়েস্টার্ন লা ভিঞ্চি হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে সংগঠনগুলোকে ‘এলজি অ্যাম্বাসেডর বৃত্তি’ প্রদান করা হয়।

সংগঠনগুলো হলো খুলনার কয়রার ইনিশিয়েটিভ ফর কোস্টাল ডেভেলপমেন্ট, ব্রাহ্মণবাড়িয়ার ব্যাচ ৯৭, যশোরের আমরা বেনাপোলের বাসিন্দা, ঢাকার টিডিসি শিক্ষা সহায়তা ও দিনাজপুরের আসাদউদ্দিন স্মৃতি বিজ্ঞান ক্লাব।

অনুষ্ঠানে সংগঠনগুলোর প্রতিনিধিদের কাছে ব্যাংক চেক হস্তান্তর করেন এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডি কে সন।

প্রধান অতিথির বক্তব্যে ডি কে সন বলেন, আজ যাদেরকে সহযোগিতা প্রদান করা হচ্ছে তারা নিজ নিজ এলাকার আর্থসামাজিক উন্নয়নে কাজ করছে এবং করবে। এলজির সহযোগিতা এবং স্বীকৃতি তাদের পথচলায় গতি আনবে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বেসরকারি সংস্থা গুড নেইবারস বাংলাদেশ’র প্রোগ্রাম সাপোর্ট বিভাগের পরিচালক আনন্দ কুমার দাস ও এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশের হেড অব কনজ্যুমার ইলেক্ট্রনিক্স মাহমুদুল হাসান।

২০১৭ সালে ‘এলজি অ্যাম্বাসেডর প্রকল্প’ গ্রহণ করা হয়। ফেইসবুকে ‘এলজি বাংলাদেশ’ পেজে পরিচালিত একটি ক্যাম্পেইনের মাধ্যমে গত অক্টোবর থেকে নভেম্বরে ১৮১টি প্রকল্প প্রস্তাব জমা পড়ে। ওই প্রস্তাবগুলো থেকে উপযোগিতা, টেকসই গুণাবলী ও বাস্তবায়নের দক্ষতার উপর ভিত্তি করে প্রকল্পগুলো নির্বাচন করা হয়।

এজেড/ডিসে ০৪/২০১৮/১৭১৭

*

*

আরও পড়ুন