Header Top

এলো রিয়েলমি ইউ১

realme-u1-1-techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : চীনের ফোন নির্মাতা কোম্পানি রিয়েলমি নতুন একটি ফোন উন্মোচন করেছে। ভারতে আয়োজিত এক ইভেন্টে রিয়েলমি ইউ১ মডেলটির দেখা মেলে।

ফোনটির বিশেষ আকর্ষণ হচ্ছে এর ২৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। পেছনে আছে ১৩ ও ২ মেগাপিক্সেলের ক্যামেরা। ফোনটিতে ৯০ ফ্রেম পার সেকেন্ডে স্লো মোশন ভিডিও রেকর্ড করা যাবে।

৬ দশমিক ৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লেতে আছে ওয়াটার ড্রপ নচ। প্রসেসর হিসেবে আছে হেলিও পি৭০। ব্যাকআপের জন্য দেওয়া হয়েছে ৩৫০০ এমএএইচ ব্যাটারি। নিরাপত্তার জন্য এতে আছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার ও এআই ফেইস আনলক ফিচার। ফোনটিতে আরও রয়েছে ইউএসবি টাইপ সি পোর্ট। বাদ যায়নি হেডফোন জ্যাকও।

৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি রম সংস্করণের দাম ধরা হয়েছে ১৭০ ডলার (১৪ হাজার ২৮০ টাকা)। ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি রম সংস্করণের দাম নির্ধারণ করা হয়েছে ২০৫ ডলার (১৭ হাজার ২২০ টাকা)। বাজারে পাওয়া যাবে ৫ ডিসেম্বর থেকে। ফোনটি ছাড়া হয়েছে নীল, সোনালি ও কালো রঙে।

অপ্পোর সাব-ব্র্যান্ড রিয়েলমি স্বল্প বাজেটে ভাল ফ্রন্ট ক্যামেরার ফোন বাজারে এনে ব্যবহারকারীদের মন জয় করেছে। এর আগে রিয়েলমি ২ বাজারে ছাড়ার ৫ মিনিটের মধ্যেই দুই লাখ ইউনিট বিক্রি হয়ে যায়।

আরও পড়ুন

ভিডিওতে দেখা গেল রিয়েলমি ২ প্রো ফোন

অপ্পো থেকে আলাদা হচ্ছে রিয়েলমি

এজেড/নভে ২৯/ ২০১৮/১৬১৫

*

*

আরও পড়ুন