কী থাকছে মটো জেড ৪ ফোনে?

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : জেড সিরিজের আরেকটি নতুন ফোন আনতে যাচ্ছে মটোরোলা।

‘মটো জেড ৪’ নামে ডিভাইসটি হবে প্রতিষ্ঠানটির পরবর্তী ফ্ল‍্যাগশিপ ফোন। ডিভাইসটি সম্পর্কে প্রতিষ্ঠানটি চুপ থাকলেও অনলাইনে ফাঁস হয়েছে তথ‍্য।

জানা গেছে, ৬.২ ইঞ্চি ওয়াটারড্রপ ডিসপ্লে থাকবে এতে। মটো জেড৩ এর তুলনায় আরও পাতলা ও হালকা হবে ডিভাইসটি। অক্টা কোর প্রসেসরের ডিভাইসটিতে থাকতে পারে ৬ গিগাবাইট র‍্যাম এবং ১২৮ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। প্রসেসর হিসেবে মিলতে পারে কোয়ালকম স্ন‍্যাপড্রাগন ৮১৫০। ডিভাইসটি সবচেয়ে উল্লেখ‍্যযোগ‍্য ফিচার হতে পারে ফাইভজি মড।

ছবি তোলার জন্য ডিভাইসটি পেছনে থাকতে পারে ২৪  ও ১৬ মেগাপিক্সেলের ডুয়েল ক‍্যামেরা সেটআপ। সেলফি ও ভিডিও চ‍্যাটের জন্য সামনে থাকবে ১২ মেগাপিক্সেল ক‍্যামেরা। অ‍্যান্ড্রয়েড ৯.০ অপারেটিং সিস্টেম চালিত ডিভাইসটিতে ব‍্যাকআপ সুবিধা দিতে থাকবে ৩ হাজার ৫০০ মিলিঅ‍্যাম্পিয়ার ব‍্যাটারি। ডিভাইসটির মূল্য সম্পর্কে বিস্তারিত কোন তথ‍্য জানা যায়নি।

এছাড়া মিড রেঞ্জ বাজারের জন্য মটো জি৭ ও জি৭ প্লাস নামের দুটি হ্যান্ডসেটও আনতে যাচ্ছে মটোরোলা। ডিভাইসটিতে রয়েছে ৬ ইঞ্চি ওয়াটারড্রপ ডিসপ্লে। মটো জি৭ এর তুলনায় আরও পাতলা ও হালকা হবে ডিভাইসটি। অক্টা কোর প্রসেসরের ডিভাইসটিতে থাকতে পারে ৪ গিগাবাইট র‍্যাম এবং ৬৪ গিগাবাইট ইন্টারনাল মেমোরি।

টিএ/ইএইচ/নভে২৪/২০১৮/২১১০

*

*

আরও পড়ুন