Header Top

দেশে গেমডিয়াসের পণ্য বিক্রি শুরু

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশে গেমডিয়াসের পণ্য বাজারজাত শুরু করেছে স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড।

চার মডেলের গেইমিং মাউস, প্যাড, পাঁচ মডেলের হেডফোন, চার মডেলের মাউস ও কিবোর্ড কম্বো, দুই মডেলের মাউস-কিবোর্ড-হেডফোনের কম্বো, তিন মডেলের কিবোর্ড, দুই মডেলের কেসিং, পাঁচ মডেলের কুলার এবং তিন মডেলের পাওয়ার সাপ্লাই বিক্রির ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।

স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডের পরিচালক মাহবুব আল রাকিব জানান, দেশে তরুণদের মধ্যে গেইমিং চাহিদা অনেক বেড়েছে। তাদের হাতে ভালো মানের গেইমিং পণ্য তুলে দিতেই এ উদ্যোগ।

তিনি জানান, মডেলভেদে মাউসগুলোর দাম পড়বে এক হাজার ৩০০ থেকে সর্বোচ্চ তিন হাজার টাকা, মাউস ম্যাট সাড়ে চার হাজার টাকা, গেইমিং হেডফোন এক হাজার ৮০০ থেকে সাড়ে পাঁচ হাজার টাকা, মাউস ও কিবোর্ড কম্বো এক হাজার ৯৫০ থেকে চার হাজার ২০০ টাকা, হেডফোন-মাউস-কিবোর্ড থ্রি ইন ওয়ান কম্বো দুই হাজার ৭০০ ও তিন হাজার ৭০০ টাকা।

গেইমারদের জন্য দেশে নতুন ব্র্যান্ড গেমডিয়াসের বিভিন্ন পণ্য

এছাড়াও কিবোর্ড আড়াই হাজার থেকে ছয় হাজার ৫৫০ টাকা, কেসিং সাড়ে সাত হাজার থেকে সাড়ে ১১ হাজার টাকা, কুলার ৮৫০ থেকে আট হাজার ৭৫০ টাকা, পাওয়ার সাপ্লাই চার হাজার ৪০০ থেকে ১০ হাজার ৫০০ টাকায় পাওয়া যাচ্ছে।

গেমডিয়াসের এসব পণ্য স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের অনুমোদিত ডিলার এবং তাদের নিজেদের শোরুম থেকে কিনতে পারবেন গ্রাহকরা।

প্রতিষ্ঠানটি তাদের ওয়েবসাইটের মাধ্যমেও পণ্যগুলো বিক্রির ঘোষণা দিয়েছে।

ইএইচ/ নভে০৪/ ২০১৮/ ১৭২৫

১ টি মতামত

*

*