গ্রাহকদের হাতে নতুন আইফোন তুলে দিল গ্রামীণফোন

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : প্রিবুক করা গ্রাহকদের হাতে আইফোন তুলে দিলো মোবাইল অপারেটর গ্রামীণফোন।

বৃহস্পতিবার রাজধানীর গুলশানে গ্রামীণফোন লাউঞ্জে আইফোন ১০এস ও ১০এস ম্যাক্স গ্রাহকদের তুলে দেন গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলি এবং প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাহসান রহমান খান।

অনুষ্ঠানে গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলি বলেন, সারা বিশ্বের মতো বাংলাদেশেও আইফোনের অনেক গ্রাহক রয়েছেন। অগ্রিম বুকিং হওয়া ফোনগুলো ক্রেতাদের হস্তান্তর করতে পেরে আমরা বেশ আনন্দিত। আশা করছি গ্রামীণফোনের নেটওয়ার্কে আইফোন ব্যবহারকারীরা ভালো ইন্টারনেট অভিজ্ঞতা পাবেন।

৬৪, ২৫৬ এবং ৫১২ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ সমৃদ্ধ আইফোন ১০এসের মূল্য নির্ধারণ করা হয়েছে যথাক্রমে এক লাখ ২৯ হাজার ৯৯০ টাকা, এক লাখ ৪৯ হাজার ৯৯০ টাকা এবং এক লাখ ৭৪ হাজার ৯৯০ টাকা।

৬৪, ২৫৬ এবং ৫১২ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ সমৃদ্ধ আইফোন ১০এস ম্যাক্সের মূল্য যথাক্রমে এক লাখ ৪৪ হাজার ৯৯০ টাকা, এক লাখ ৬৪ হাজার ৯৯০ টাকা এবং এক লাখ ৮৯ হাজার ৯৯০ টাকা।

ফোন দুইটিতে রয়েছে এ১২ বায়োনিক চিপসেটের ৭ ন্যানোমিটারের প্রসেসর। ডুয়েল ১২ মেগাপিক্সেল ক‍্যামেরার একটি ওয়াইড লেন্স আরেকটি টেলিফটো লেন্স। সেলফি ও ভিডিও চ‍্যাটের জন্য সামনে ৭ মেগাপিক্সেল ক‍্যামেরা।

এছাড়া আইপি৬৮ সার্টিফাইড পানিরোধক সুবিধার ফলে ডিভাইসটি ২ মিটার পানির নিচে ৩০ মিনিট ব‍্যবহার করা যাবে।

ডিভাইসগুলো জিপি গ্রাহকরা কিনলে পাবেন ৭ দিনের জন্য ১৫ গিগাবাইট ফ্রি ইন্টারনেট। এই ঠিকানা থেকে বিস্তারিত জানা যাবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, গ্রামীণফোনের হেড অব অপারেশন সাজ্জাদ হাসিব ও হেড অব ডিভাইস সরদার শওকত আলীসহ প্রতিষ্ঠানটির  উর্ধ্বতন কর্মকর্তারা।

টিএ/ইএইচ/নভে০১/২০১৮/১৫০২

*

*

আরও পড়ুন