তাদের আর ব্লগ লেখা হলো না

ছবি: হ‍্যালিডেস এন্ড হ‍্যাপিলি এভার আফটার ব্লগ
Evaly in News page (Banner-2)

টেক শহর কন্টেন্ট কাউন্সিলর : বিষ্ণু ও মীনাক্ষী বিয়ে করেছিলেন মাত্র চার বছর আগে। পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার হলেও এই দম্পতির শখ ছিল ভ্রমণ নিয়ে ব্লগ লেখা।

তারা গত বুধবার ঘুরতে যান যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার ইয়োসেমাইট জাতীয় উদ্যানে। ইচ্ছে ছিল, ওই উদ্যানের সৌন্দর্য নিয়ে ব্লগে লিখবেন। কিন্তু আর লেখা হয়নি।

উদ্যানের সবচেয়ে আকর্ষণীয় স্থান ‘টাফট পয়েন্ট’। সেই পয়েন্টে না গেলে নাকি উদ্যানের সৌন্দর্য্য দেখার সাধ অধরাই থেকে যায়। ওই দম্পতি সেটি কোনভাবেই অধরা রাখতে চাননি। তাই অনেকটা ঝুঁকি নিয়েই সেখানে ওঠেন তারা। কিন্তু সৌন্দর্য্য দেখা হয়নি বিষ্ণু-মীনাক্ষীর। টাফট পয়েন্ট থেকে অন্তত ৮০০ ফুট গভীর খাদে পড়ে যান তারা। বৃহস্পতিবার দম্পতির মৃতদেহ উদ্ধার করা হয়। তবে সোমবার তাদের দেহ শনাক্ত করা হয়।

বিষ্ণু বিশ্বনাথ ও মীনাক্ষী মূর্তি নামের ওই দম্পতি ভারতীয় নাগরিক। বসবাস করতেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। বিষ্ণু প্রযুক্তি প্রতিষ্ঠান সিসকোর সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করতেন।

হ্যালিডেস অ্যান্ড হ্যাপিলি এভার আফটার‘ নামে তাদের একটি ব্লগ সাইট আছে। সেখানে বিশ্বের বিভিন্ন স্থানে ঘুরে ভ্রমণ কাহিনি লিখতেন তারা।

তবে কিভাবে খাদ থেকে পড়ে গেলেন তারা তা জানা যায়নি। অসাবধানতাবশত পড়ে গিয়ে নাকি আত্মহত্যা করেছেন সে বিষয়ে পুলিশও ধোঁয়াশায়। নিশ্চিত করে কেউই কিছু বলছেন না। তবে বিষয়টি নিয়ে স্থানীয় পুলিশ জোর তদন্ত করছে ।

টাইম অব ইন্ডিয়া অবলম্বনে টিএ/ইএইচ/অক্টো৩০/২০১৮/২১৩০

*

*

আরও পড়ুন