গেইমারদের ভোটে সেরা রেজার ফোন ২

rezar-techshohor
Evaly in News page (Banner-2)

কনটেন্ট কাউন্সিলর : সাধারণ স্মার্টফোন দিয়ে এখন আর গেইমারদের মন ভরে না। তাই স্মার্টফোনেই গেইম খেলার সুবিধা দিতে বাজারে আনা হচ্ছে গেইমিং স্মার্টফোন। বিশেষায়িত এই স্মার্টফোনের বাজারেও রয়েছে তীব্র প্রতিযোগিতা। এই প্রতিযোগিতায় কে এগিয়ে তা জানতে ওয়েবসাইট, টুইটার ও ইউটিউবে জরিপ পরিচালনা করেছে সংবাদ মাধ্যম অ্যান্ড্রয়েড অথোরিটি।

জরিপে জনসাধারণকে প্রশ্ন করা হয় বাজারে সবচেয়ে ভালো গেইমিং ফোন কোনটি?এমন প্রশ্নের উত্তরে অধিকাংশ গেইমার ভোট দিয়েছেন রেজার ফোন ২ এ। তবে ভোটে জয়ী হলেও ফোনটি বিপুল ব্যবধানে হারেনি। নতুন বাজারে আসা আসুস আরওজি ফোনটিও মন জয় করেছে গেইমারদের।

ওয়েবসাইট, টুইটার ও ইউটিউবে মিলিয়ে রেজার ফোন ২ এ ভোট পড়েছে ৩৬ শতাংশ। আসুস আরওজি ফোনটিতে ভোট পড়েছে ৩৪ শতাংশ। তৃতীয় স্থানে থাকা হুয়াওয়ে মেট ২০ এক্সে ভোট পড়েছে ১৬ শতাংশ।

circle-techshohor
ওয়েবে সেরা আসুস আরওজি ফোন কিন্তু গড় ভোটে জয়ী রেজার ফোন ২। ছবি : অ্যান্ড্রয়েড অথোরিটি

তবে গেইমিং ফোন যতোই ভালো হোক না কেনো তা কখনোই ডেস্কটপের সমতুল্য পারফরমেন্স দিতে পারবে না বলে জরিপে মন্তব্য করেছেন বেশ কয়েকজন গেইমর।

জরিপে অংশ নেওয়া এক ব্যক্তি জানান, গেইমিং আর ফোন, জিনিস দুটি একত্রে ঠিক মেলে না। ছোটখাটো গেইম খেলার জন্য ফোনের কোনো তুলনা নেই। কিন্তু ঘণ্টার পর ঘণ্টা অ্যাকশন গেইম খেললে ফোনের ব্যাটারি খুব দ্রুত ফুরিয়ে যায়। এতে ফোনের কাজ আর হয় না।

এজেড/অক্টো২৯/২০১৮/১১০৫

*

*

আরও পড়ুন