নতুন দুই ফোন আনলো টেকনো

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ক্যামন সিরিজের নতুন দুটি স্মার্টফোন উন্মোচন করেছে। ফোন দুটির মডেল হলো ক্যামন আই টু ও ক্যামন আই টু এক্স।

শুক্রবার রাজধানী ঢাকার যমুনা ফিউচার পার্কের সেন্ট্রাল কোর্টে আয়োজিত এক অনুষ্ঠানে ফোন দুটি উন্মোচন করেন ইউটিউব সেলিব্রেটি রাবা খান ও লোকাল বাস খ্যাত প্রিতম হাসান।

মিডরেঞ্জ ফোন দুটি নিয়ে ট্রানশান বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজওয়ানুল হক বলেন, আমরা সাশ্রয়ের মধ্যে সেরাটাই ক্রেতাদের হাতে তুলে দেয়ার চেষ্টা করেছি।

দুটি মডেলের পেছনের ডুয়েল ক্যামেরার প্রাইমারিটিতে ১৩ মেগাপিক্সেল ব্যবহার করা হয়েছে। সেকেন্ডারি ক্যামেরায় ক্যামন আই টু এক্সে রয়েছে ৫ মেগাপিক্সেল এবং ক্যামন আই টু-তে রয়েছে ২ মেগাপিক্সেল ক্যামেরা। দুটি মডেলেই সেলফি তোলার জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা।

ফোন দুটিতে আছে ৬ দশমিক ২ ইঞ্চির স্ক্রীন এবং ১৯:৯ অনুপাতের ফুল ভিউ ডিসপ্লে যার বডি টু স্ক্রিন রেশিও ৮৮ শতাংশ। ক্যামন আই টু ফোনে আছে ৩ গিগাবাইট র‍্যাম ও ৩২ গিগাবাইট স্টোরেজ। ক্যামন আই টু এক্সে আছে ৪ গিগাবাইট র‍্যাম ও  ৬৪ গিগাবাইট স্টোরেজ। দুটি ফোনেই রয়েছে ৩৭৫০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

ফোন দুটি কিনলে পাওয়া যাবে ১০০ দিনের ফ্রি রিপ্লেসমেন্ট ও ১৩ মাসের ওয়ারেন্টি সুবিধা।

ক্যামন আই টু ও ক্যামন আই টু এক্সের দাম নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ১৪ হাজার ৯৯০ টাকা ও ১৭ হাজার ৬৯০ টাকা। অ্যাকুয়া ব্লু, মিডনাইট ব্ল্যাক ও শ্যাম্পেইন গোল্ড রঙে ফোন দুটি বাজারে পাওয়া যাচ্ছে।

এজেড/ অক্টো ২৭/ ২০১৮/ ১৪০০

*

*

আরও পড়ুন