অনন্ত জলিল গ্রামীণফোন জুটি

GP_mostwelcome2-TechShohor

অনন্য ইসলাম, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশ সেরা মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন চিত্র নায়ক অনন্ত জলিলের সঙ্গে জুটিবদ্ধ হয়েছে।

গ্রামীণফোন আরও কয়েকটি কোম্পানির সঙ্গে অনন্ত জলিলের পরবর্তী সিনেমা মোস্ট ওয়েলকাম টু’র স্পন্সর হয়েছে। আর এই সুযোগে গ্রামীণফোন গ্রাহকরা ছবিটির কনটেন্ট ব্যবহারে একক অধিকার পাচ্ছেন।

GP_mostwelcome2-TechShohor

আগামী ঈদে মোস্ট ওয়েলকাম টু ছবিটি মুক্তি পাওয়ার আগে গ্রামীণফোনের গ্রাহকরা তাদের হ্যান্ডসেটের মাধ্যমে সিনেমার গান শোনা, ডাউনলোড করা এবং ওয়েলকাম টিউন হিসেবে ব্যবহারের একক অধিকার পাবেন। গান ছাড়াও তারা অল্প দিনের মধ্যেই সিনেমার ট্রেইলার, ভিডিও গান, সিনেমার ক্লিপ দেখারও সুযোগ পাবেন।

বৃহস্পতিবার গ্রামীণফোন এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন। সংবাদ সম্মেলনে অনন্ত জলিল তার মোস্ট ওয়েলকাম টু সম্পর্কে ধারণা দেন।

তিনি জানান, মোস্ট ওয়েলকাম টু ছবিতে মোট ছয়টি গান আছে যেগুলো ভারত, থাইল্যান্ড, নেদারল্যান্ড, সুইজারল্যান্ড এবং ইংল্যান্ডসহ আরও কয়েকটি দেশে চিত্রায়িত। এসব গানের শিল্পী হচ্ছেন কৈলাশ খের, আকাশ অমৃত, বাপ্পা মজুমদার, নওমি, শহীদ, শুভমিতা, তানভির তারেক এবং শোম চন্দ। সঙ্গীত পরিচালনা করেছেন ইমন সাহা, আকাশ, তানভির তারেক এবং রফি। গানের কথা লিখেছেন আকাশ ও জাহিদ আকবর।

এর আগে অনন্ত জলিল গ্রামীণফোনের বিজ্ঞাপন চিত্রে অভিনয় করেন। সামনের দিনেও গ্রামীণফোন এবং অনন্ত জলিল এক সঙ্গে আরও কিছু কাজ করতে পারেন বলে জানিয়েছেন অনন্ত।

তবে মোস্ট ওয়েলকাম টু ছবিতে তার কতো টাকা খরচ হয়েছে বা গ্রামীণফোন কতো টাকা স্পন্সর করেছে এ সম্পর্কে কোনও তথ্য দিতে চাননি অনন্ত।

সূত্র জানিয়েছে, গ্রামীণফোন এই প্রথম কোনও সিনেমার স্পন্সর হলো। তবে এর আগে অপর মোবাইল ফোন অপারেটর বাংলালিংক বিভিন্ন চলচ্চিত্র স্পন্সর করেছে।

মুক্তির অপেক্ষায় থাকা সিনেমাটি বর্তমানে পোস্ট প্রোডাকশন পর্যায়ে আছে এবং মুম্বাই, চেন্নাই এবং হলিউডের ইউনিভার্সাল স্টুডিওতে তা সম্পন্ন হবে।

সিনেমাটিতে অনন্ত জলিল ছাড়াও অভিনয় করেছেন, বর্ষা, মিশা সওদাগর, চম্পা, দিতি, কাবিলা, ডন, প্রবীর মিত্র, সোহেল রানা এবং ইওরোপ ও আমেরিকার শিল্পীগণ।

*

*

আরও পড়ুন