Techno Header Top and Before feature image

কিশোরীর হাতে হেনস্তাকারীর মার খাওয়ার ভিডিও ভাইরাল

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বৃহস্পতিবার সকাল সকাল ফেইসবুকে পোস্ট করা এক ভিডিওতে ‘অগ্নিকন্যার’ দেখা পেয়েছে বাংলাদেশ। অগ্নিকন্যার তীব্র প্রতিবাদই বুঝিয়ে দিয়েছে নিরবে যৌন হয়রানি সহ্য করার দিন শেষ।

রাজধানীর ফার্মগেট এলাকায় বাসের ভিতর করা সেই ভিডিও ভাইরাল হতে সময় লাগেনি এক মুহূর্ত। মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে ভিডিওটি লাখ লাখ ভিউ হয়েছে, হয়েছে হাজার হাজার শেয়ার।

বাসের মধ্যে ধারণ করা সেই ভিডিওতে দেখা যায়, যৌন হয়রানি করায় এক তরুণকে অনবরত মারছে শিক্ষা প্রতিষ্ঠানের ইউনিফর্ম পরা এক কিশোরী। মারতে মারতে বলছে, ‘তুই আমার কলেজের সামনে এখন। মারতে মারতে তোকে মেরেই ফেলবো।’ পরে বাসের অন্যান্য যাত্রীর হস্তক্ষেপে ‘সরি’ বলে পার পায় ওই হেনস্তাকারী।

একটা পর্যায়ে সেই হেনস্তাকারীকে যাত্রীরা বাস থেকে নামিয়ে দেন।

বাসের মধ্যে ভিডিওটি ধারণ করেছিলেন পেছনের সিটে থাকা আরেক নারী যাত্রী। তার ফেইসবুক অ্যাকাউন্ট থেকেই ভিডিওটি পোস্ট করা হয়। ভিডিওটি এখন পর্যন্ত দেখা হয়েছে ৩ লাখ ২৮ হাজার বার। শেয়ার করা হয়েছে ৬ হাজার ৩৯০ বার।

ভিডিও ধারণকারী ওই নারী তার পোস্টের কমেন্টে লেখেন, ভিডিও করার আগেও ওই হেনন্তাকারী তরুণ ব্যাপক মার খায়। তিনি মাঝখান থেকে ভিডিও করা শুরু করেছিলেন।

তিনি আরও লেখেন, সবচেয়ে আজব ব্যাপার হচ্ছে ওই ব্যাটাকে বাস থেকে নামিয়ে দেওয়ার পর সে খুব স্বাভাবিকভাবে ফুটপাতে গিয়ে আমড়া কিনে খায়। বাসের সবাই জানালা দিয়ে হুমড়ি খেয়ে এই দৃশ্য দেখছিলো।

ভিডিওটি শেয়ার দিয়ে অনেকেই ওই শিক্ষার্থীর প্রসংশা করেছেন।

Today at Farmgate.Amazing thing you experience in public transports like ours.The whole bus supported that kid and forced the pervert to leave the bus.সুপ্রভাত।

Posted by জেবা সাজিদা মৌ on Wednesday, 10 October 2018

ভিডিওটি সংগ্রহ করা হয়েছে জেবা সাজিদা মৌয়ের ফেইসবুক থেকে

*

*

আরও পড়ুন