Techno Header Top and Before feature image

প্রথমবারের মতো সার্ভিস অ্যাওয়ার্ড দিল সেবা

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বাসাবাড়ির বিভিন্ন কাজের অনলাইন সার্ভিস প্লাটফর্ম সেবা ডট এক্সওয়াইজেড প্রথমবারের মতো ক্ষুদ্র ও মাঝারি উদ্যাক্তাদের পুরস্কার দিয়েছে।

শনিবার রাজধানীর বারিধারায় গ্রামীণফোনের প্রধান কার্যলয়ে ‘সার্ভিস অ্যাওয়ার্ড ২০১৮’ আয়োজন করে সেবা। সেখানে সেবার প্লাটফর্মে যুক্ত ঢাকায় বিভিন্ন খাতে কাজ করা ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তারা এসব পুরস্কার পান।

তিন ক্যাটাগরিতে ২৬ উদ্যোক্তাকে এই পুরস্কার দেয়া হয়। বছরের সেরা উদ্যোক্তা হয়ে পুরস্কার পান মহুয়া রেমা, বানী রেমা ও আশিকুল ইসলাম।

এছাড়াও অনুষ্ঠানে স্টল করে নতুন সার্ভিস সম্পর্কে বিস্তারিত তুলে ধরে বিভিন্ন প্রতিষ্ঠান, যারা সেবার সঙ্গে যুক্ত হয়ে কাজ করছে।

আয়োজনে স্বাগত বক্তব্য রাখেন সেবার পার্টনার ম্যানেজমেন্ট ম্যানেজার মাসুদ রেজা। তিনি অন্যান্য কাজের পাশাপাশি সেবার সঙ্গে যুক্ত হয়ে কিভাবে নিজেদের ব্যবসাকে আরও সমৃদ্ধ করা যায় সেগুলো নিয়ে আলোচনা করেন।

সার্ভিস অ্যাওয়ার্ডে বক্ত রাখেন সেবার প্রধান নির্বাহী ইমতিয়াজ হালিম, গ্রামীণফোনের প্রধান নির্বাহী মাইকেল ফোলি, গ্রামীণফোনের চিফ স্ট্র্যাটেজি ও ট্র্যান্সফরমেশন অফিসার কাজী মাহবুব হাসান, করপোরেট ট্রেইনার গোলাম সামদানি ডনসহ আরও অনেকে।

সেবা তাদের ভবিষ্যতে পরিকল্পনায় ক্ষুদ্র উদ্যোক্তাদের জন্য উন্নয়ন প্রোগ্রাম ‘১০*১০’; মাইক্রো লোন যুক্ত রয়েছে বলে জানায়।

ইমরান হোসেন মিলন

*

*

আরও পড়ুন