Header Top

ঢাকা ফুডিসের বার্গার ও বিরিয়ানি উৎসব শুক্রবার

Dhaka Foodies

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ভোজনরসিকদের অনলাইনভিত্তিক কমিউনিটি ঢাকা ফুডিস দ্বিতীয়বারের মতো আয়োজন করতে যাচ্ছে আইটেম ফেস্টিভ্যাল ‘বার্গার অ্যান্ড বিরিয়ানি ফেস্ট ২০১৪’। গ্রামীণফোনের সহায়তায় আয়োজিত এই উৎসবে ঢাকার প্রসিদ্ধ ও জনপ্রিয় বার্গার ও বিরিয়ানি হাজির হবে।

আগামী শুক্রবার রাজধানীর গুলশান-১ এর ইমানুয়েলস ব্যানকুয়েট হলে বেলা ১২টা থেকে রাত ১০টা পর্যন্ত এই উৎসব চলবে।

Dhaka Foodies

ফকরুদ্দিন বিরিয়ানী, নান্না বিরিয়ানী, হানিফ, স্বাদ তেহারী, বিউটি লাচ্চি, গুলশান প্লাজা রেস্তোরা, ঢাকাইয়া, সালিমার গার্ডেনের মতো প্রসিদ্ধ প্রতিষ্ঠানগুলো তাদের বিরিয়ানি প্রদর্শণ ও বিক্রি করবে। এছাড়া বার্গার অ্যান্ড বুস্ট, অসাম, ওয়াও, দ্য ব্রেকসহ জনপ্রিয় বার্গার ব্র্যান্ডের খাবারতো থাকছেই।

এ ছাড়া অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো তাদের রেসিসি ও সফলতার গল্প শোনাবেন। সন্ধ্যায় অনুষ্ঠিত হবে ‘আল্টিমেট বার্গার অ্যান্ড বিরিয়ানী ফুডি’। উৎসবের প্রবেশ টিকিট ৫০ টাকা।

গ্রামীণফোনের বন্ধু প্যাকেজ ব্যবহারকারী শিক্ষার্থীরা বিনামূল্যে প্রবেশের পাশাপাশি খাবারের দোকানগুলোতে ১০ শতাংশ ছাড়ও পাবেন। তারা একজন বন্ধুকেও সঙ্গে নিয়ে বিনামূল্যে প্রবেশ করতে পারবেন। এছাড়া নির্বাচিত বন্ধু গ্রাহকরা উৎসবের বন্ধু লাউঞ্জে অংশ নেওয়ার সুযোগ পাবেন।

ফুডপান্ডা অ্যাপ ব্যবহারকারীরাও তাদের ব্যবহৃত অ্যাপ দেখিয়ে উৎসবে বিনামূল্যে প্রবেশের সুযোগ পাবেন। এছাড়া উৎসবে ভিআইপি পাস হোল্ডারদের কোকা-কোলার পক্ষ থেকে বিশেষ অফার থাকছে।

ঢাকা ফুডিসের প্রতিষ্ঠাতা আশিকুর রহমান জানান, অনলাইন হলো এমনই একটি প্লাটফর্ম যেখানে মানুষ তাদের খাওয়ার অভিজ্ঞতা সবার সঙ্গে বিনিময় করতে পারছেন। ঢাকা ফুডিসের ফেইসবুক পেইজ ও ওয়েবসাইটে হাজার হাজার সক্রিয় ব্যবহারকারী রয়েছেন। আর অনলাইনে এই সক্রিয়তাকে বাস্তবে রুপ দিতে বার্গার ও বিরিয়ানি ফেস্টের আয়োজন করা হয়েছে।

এই আয়োজনে অফিসিয়াল রেডিও পার্টনার রেডিও স্বাধীন, ডিজিটাল পার্টনার কুকি জার ও সিক্সগুলারিটি স্টুডিও।

*

*