Header Top

ওয়ানপ্লাসও বানাচ্ছে ৩ ক্যামেরার ফোন

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ঘোষণার আগেই ই-কমার্স সাইটে বিক্রির জন্য হাজির করা হয়েছে ওয়ানপ্লাস সিক্স-টি। ফোনটির প্রায় সকল হার্ডওয়্যার স্পেসিফিকেশন, রং, মূল্য ও বিক্রি শুরুর তারিখ গিজটপ সাইটে পাওয়া গেছে।

ফোনটির চেহারা ওয়ানপ্লাস সিক্সের কাছাকাছি, তবে পুরোটা এক নয়। সামনে থাকছে ওয়াটারড্রপ নচ যুক্ত ৬ দশমিক ৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, যার চারদিকের বেজেল আরও কমিয়ে আনা হয়েছে।এর রেজুলেশন দেয়া হয়েছে ২৩৪০ x ১০৮০ পিক্সেল।

ডিসপ্লের মধ্যেই দেয়া হয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। পেছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের বাদ পরা অংশে দেয়া হবে আরও একটি ক্যামেরা, ফলে এটাই হতে যাচ্ছে ওয়ানপ্লাসের প্রথম ট্রিপল ক্যামেরা ফোন। মূল ব্যাক ক্যামেরার রেজুলেশন ১২ মেগাপিক্সেল, সঙ্গে আছে ২০ মেগাপিক্সেল সেকেন্ডারি ক্যামেরা ও নতুন টিওএফ থ্রিডি সেন্সর ক্যামেরা। সামনে দেয়া হবে ২৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

প্রসেসর থাকছে অপরিবর্তিত, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫। র‌্যাম থাকবে ৬ ও ৮ গিগাবাইট, স্টোরেজ হবে ৪ থেকে সর্বোচ্চ ২৫৬ গিগাবাইট। অপারেটিং সিস্টেম দেয়া হবে অ্যান্ড্রয়েড ৯ পাই।

ফোনটির লাল ও কালো সংস্করণ গিজটপ সাইটে দেখা গেছে। মূল্য ধরা হয়েছে ৫৬৯ ডলার, অর্থাৎ প্রায় ৪৮ হাজার টাকা। অর্ডার করা যাবে আগামী ২৬ অক্টোবর থেকে।

বিবোম অবলম্বনে এস এম তাহমিদ

*

*

আরও পড়ুন