অনলাইনে গেইমিং প্রতিযোগিতা করছে রবি

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : মোবাইল অপারেটর রবি তাদের গেইমিং প্লাটফর্ম মাইপ্লে’র অনলাইন গেইমিং প্রতিযোগিতা শুরু করেছে।

‘গেইম হিরো’ নামে প্রতিযোগিতাটি গত ১৬ অাগস্ট শুরু হয়েছে। চলবে ২৯ সেপ্টেম্বর পর্যন্ত বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে রবি।

শুধু অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। গেইম হিরো ক্যাম্পেইনের আওতায় রবি’র অ্যান্ড্রয়েড গ্রাহকরা মাঙ্কি কার্নিভাল, এন্ডলেস রানার ও সিটি কার রেসিং-তিনটি গেইম খেলতে পারবেন।

ক্যাম্পেইনে অংশ নিতে হলে গ্রাহকদের মাইপ্লে’র অনলাইন গেইমে নিবন্ধন করতে হবে।রবি অ্যান্ড্রয়েড হ্যান্ডসেট গ্রাহকদের গেইম হিরো ক্যাম্পেইনের আওতায় প্রতিযোগী হওয়ার জন্য সাইটটি ভিজিট করে অনলাইন গেইম সেবা গ্রহণ করতে হবে। অনলাইন গেইমের দৈনিক ফি ২ টাকা। সেবাটি গ্রহণের জন্য নিবন্ধিত গ্রাহক হিসেবে নিজেকে সরিয়ে নেয়ার আগ পর্যন্ত এটি প্রতিদিন নবায়ন হবে।

মানকি কার্নিভালে প্রতি ২ হাজার স্কোর এবং এন্ডলেস রানার ও সিটি কার রেসিংয়ে প্রতি ১০০ স্কোরে ১ পয়েন্ট করে পাবেন প্রতিযোগীরা। আগে আসলে আগে পাবেন ভিত্তিতে ক্যাম্পেইন শেষে মোট ৩০ জনকে বিজয়ী হিসেবে ঘোষণা করা হবে।

প্রথম ৩০ হাজার স্কোরকারী পাবেন ২ লাখ টাকা, দ্বিতীয় ৩০ হাজার স্কোরকারী পাবেন ১ লাখ টাকা এবং একই পয়েন্ট অর্জনকারী তৃতীয়জন পাবেন ৫০ হাজার টাকা।

এছাড়া ক্যাম্পেইনের আওতায় তিনটি গেইম খেলে দ্রুততম সময়ে ১৫ হাজার পয়েন্ট করা ২৭ জন বিজয়ী যার যার অর্জন অনুযায়ী পাবেন ১০ হাজার, ৫ হাজার ও ৩ হাজার টাকা।

ইমরান হোসেন মিলন

*

*