শেষ দিনের ল্যাপটপ মেলা শুরু

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ল্যাপটপ মেলার দ্বিতীয় দিন সাপ্তাহিক ছুটি হওয়ায় ক্রেতা-দর্শনার্থীদের ব্যাপক সাড়া পড়ার পর শনিবার শেষ দিনের মেলার শুরু হয়েছে।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) সকাল ১০টা থেকেই মেলা শুরু হয়েছে। শনিবার শেষ দিন হওয়ায় বিক্রির পরিমাণ আরও বাড়বে বলে মনে করছেন বিক্রেতারা।

এবারের মেলার স্পন্সর এফোরটেক। মেলাতে প্রতিষ্ঠানটির বিভিন্ন পণ্য পাওয়া যাবে।

মেলায় বিশ্বখ্যাত কম্পিউটার নির্মাতা প্রতিষ্ঠান এসার, আসুস, ডেল, এইচপি, লেনেভো ছাড়াও অংশ নিচ্ছে আমেরিকান ব্র্যান্ড আইলাইফ। দেশীয় একমাত্র কম্পিউটার নির্মাতা ব্র্যান্ড ওয়ালটনও থাকছে এবারের মেলায়।

পরিবেশক প্রতিষ্ঠান হিসেবে অংশ নিচ্ছে স্টার টেক, গ্লোবাল ব্র্যান্ড ও স্মার্ট টেকনোলজিস। মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো সর্বশেষ প্রযুক্তির পণ্য প্রদর্শন ও বিক্রির সঙ্গে মূল্যছাড় ও উপহার দেবে। থাকবে স্ক্র্যাচ কার্ড, র‍্যাফেল ড্রতে উপহার জেতার সুযোগ।

মেলায় মোট ছয়টি প্যাভিলিয়ন, ১৪টি মিনি প্যাভিলিয়ন ও ২৭টি স্টল থাকছে। এছাড়াও, থাকবে মিডিয়া বুথ ও অরগানাইজার বুথ।

ল্যাপটপ মেলা উপলক্ষে এবারও মেলার ইভেন্ট পেইজে কুইজ কনটেস্টের আয়োজন করা হয়েছে। এই আয়োজন সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়া যাবে তথ্যপ্রযুক্তি ও টেলিকম বিষয়ক বিশেষায়িত নিউজ পোর্টাল টেকশহর ডটকমে

এছাড়াও মেলার সব আপডেট ও খবর ল্যাপটপ মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজ ও ইভেন্ট পেইজে পাওয়া যাবে।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরে কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের সুযোগ পাবেন।

মেলায় মিডিয়া পার্টনার  টেকশহর ডটকম

৪ টি মতামত

  1. Rumana Noor said:

    Very good idea.People should know by u that level of science is now very high and very strong.Sure more job,more opportunity and very easy life and more entertainment.

*

*

আরও পড়ুন