Header Top

মেলায় এফোরটেক ব্লাডির যত পণ্য

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : গ্রীষ্মকালীন মেলার টাইটেল স্পন্সর এফোরটেক আর তাদের সহযোগী ব্র্যান্ড ব্লাডি মেলায় প্রচুর কিবোর্ড, মাউস এবং গেইমিং হেডফোন নিয়ে হাজির হয়েছে।

ক্রেতাদের বাজেটের দিকে সর্বোচ্চ নজর রেখেই পেরিফেরালগুলো তৈরি করা হয়েছে বলে জানিয়েছেন তারা।

দৈনন্দিন ব্যবহারের জন্য তৈরি এফোরটেক মাউসের দাম রাখা হচ্ছে ২৮০ থেকে ৪৫০ টাকার মধ্যে।

ল্যাপটপের সঙ্গে ব্যবহারের জন্য ক্ষুদ্রাকৃতির তারহীন মাউসও পাওয়া যাচ্ছে, যার মূল্য ৫৫০ থেকে ৬০০ টাকার মধ্যে। কিবোর্ডের মূল্যও তারসহ ৫৫০ থেকে ৮০০ টাকার মধ্যে আর তারহীন টাকার মধ্যে। হেডসেটের মূল্য ধরা হয়েছে ৭৫০ থেকে ৮০০ টাকার মধ্যে। ওয়েবক্যাম পাওয়া যাচ্ছে ৩০০০ টাকায়।

গেইমিং সিরিজ ব্লাডি ব্র্যান্ডের রয়েছে মাউস, হেডফোন এবং মেকানিক্যাল কিবোর্ড। অত্যন্ত জনপ্রিয় গেইমিং মাউস ব্লাডি ভি৩, এ৯০ এবং এ৯১ এর পাশাপাশি কিউ৮০, কিউ৫০৮১এস এবং কিউ৮১৮১এস মডেলের মাউসও মেলায় পাওয়া যাচ্ছে। মূল্য ১৫০০ থেকে ১৭০০ টাকার মধ্যে।

গেইমিং এবং গেইমিং মেকানিক্যাল কিবোর্ড মেলার অন্যতম আকর্ষণ। বাজেটের মধ্যে মাত্র ১ এমএস রেসপন্সের কিবোর্ড বি১৮৮ পাওয়া যাচ্ছে ২৫০০ টাকায়।

এছাড়াও আছে ব্লাডি বি৮২০আর মেকানিক্য়াল কিবোর্ড উইথ আরজিবি লাইটিং, যার মূল্য ৫৫০০ টাকা।

যারা অনলাইনে গেইম খেলতে পছন্দ করেন তাদের জন্য আছে গেইমিং হেডফোন। এর মধ্যে আছে ব্লাডি জি৫০১ ইউএসবি হেডসেট, যার মূল্য একটু চড়া, ৪০০০ টাকা। এছাড়াও বাজেটের মধ্যে আছে ব্লাডি জি৩০০, মূল্য ২২০০ টাকা।

মেলা শনিবারও সকাল ১০টা থেকে শুরু হয়ে রাত আটটা পর্যন্ত চলবে।

এস এম তাহমিদ

*

*

আরও পড়ুন