বিশ্বকাপ ফাইনালের টুকরো ছবি ঘুরছে সোশ্যাল মিডিয়ায়

loris-techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কন্টেন্ট কাউন্সিলর : শেষ হয়ে গেলো ফুটবলের সবচেয়ে বড় প্রদর্শনী ওয়ার্ল্ডকাপ। একের পর এক ফেভারিটদের হারিয়ে বিশ্বকাপ ফাইনালে খেলে ফ্রান্স আর ক্রোয়েশিয়া।

ফ্রান্সের কাছে ৪-২ গোলে হেরে বিশ্বকাপ জয়ের স্বপ্ন ভেঙ্গে যায় ক্রোয়েট ফুটবলারদের।

খেলায় বড় মাপের কোনো তারকা না থাকাতেই কিনা কোনো একক কোনো ফুটবলারের প্রতি আকর্ষণ ছিলো না সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের। খেলা চলাকালীন পুরোটা সময়ে বিভিন্ন বিষয় নিয়েই টুইট করেছেন ফুটবল ভক্তরা।

বিশেষ করে গোল্ডেন বল জয়ী লুকা মরডিকের শূন্য দৃষ্টি নাড়া দিয়েছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের।

এক ব্যবহারকারী মরডিকের ছবি দিয়ে লিখেছেন, আজকে ইন্টারনেটের সবচেয়ে মন খারাপ করা ছবি।

ফ্রান্সের গোল কিপার লরিস কারিউসের ভুলের কারণে বাড়তি একটি গোল পেয়ে যায় ক্রোয়েশিয়া। এ নিয়ে টুইটারে ট্রলের শিকার হন লরিস। এক টুইটার ব্যবহারকারী লেখেন, ২০ মিনিটের মধ্যেই হাতে ওয়ার্ল্ডকাপ তুলে সেটা ফেলে দেবে লরিস।

kolinda-techshohor

শুধু ফ্রান্স-ক্রোয়েশিয়া ম্যাচ নিয়েই নয়, সোশ্যাল ব্যবহারকারীদের আলোচনার অনেকটা জুড়েই ছিলেন ক্রোয়েশিয়ান প্রেসিডেন্ট কোলিন্দা গ্রাবার-কিতারোভিচ।

খেলা শেষে বৃষ্টির মধ্যে ছাতা না নিয়েই দাঁড়িয়ে থাকায় অনেকেই তার প্রশংসা করেছেন। অন্যদিকে, একা একা ছাতার নিচে দাঁড়ানোতে সমালোচিত হয়েছেন স্বাগতিক দেশের প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।

এছাড়াও, সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পরেছে ফ্রান্সের প্রধানমন্ত্রী এমানুয়েল মাখোঁর জয় উদযাপনের একটি ছবি।

এদিকে, গতবারের বিশ্বচ্যাপিয়ান দলের সদস্য মেসুত ওজিল লিখেছেন, ফ্রান্সকে অভিনন্দন… সন্ধ্যাটা উপভোগ করো।

বিশ্বের অন্যতম ক্ষমতাধর ব্যক্তি ডোনাল্ড ট্রাম্পও টুইট করা থেকে বিরত থাকেননি।

তিনি লিখেছেন, ফ্রান্সের জন্য শুভেচ্ছা, তারা অসাধারণ সকার খেলে বিশ্বকাপ জিতেছে। এছাড়াও, এত বড় একটি টুর্নামেন্ট আয়োজনের জন্য প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ও রাশিয়াকে অভিনন্দন। সর্বকালের সর্বশ্রেষ্ঠ টুর্নামেন্টের একটি ছিলো এটা।

আনিকা জীনাত

*

*

আরও পড়ুন