টেকশহর মেলায় টেকনো আনলো দুটি ফোরজি স্মার্টফোন

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : তিন দিনের স্মার্টফোন ও ট্যাব মেলায় দুটি নতুন ফোরজি হ্যান্ডসেট উন্মোচন করেছে টেকনো।

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বৃহস্পতিবার শুরু হওয়া এই মেলায় উদ্বোধনী দিনে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার ফোনদুটি উন্মোচন করেন।

টেকনো মোবাইল পপ ওয়ান এস, পপ ওয়ান এস প্রো নামে নতুন দুইটি ফোরজি স্মার্টফোনের উন্মোচন করেন তিনি।

এছাড়াও উপস্থিত ছিলেন, ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক, সিওও শ্যামল সাহা, হেড অফ মার্কেটিং মো. আসাদুজ্জামান, আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খানসহ আরো অনেকে।

প্রিমিয়াম ডিজাইন ও আউটলুকে উভয় স্মার্টফোনে থাকা ৫.৫ ইঞ্চি ফুল ভিউ (এইচডি প্লাস) ডিসপ্লেতে ফোরজি এলটিই ফিচারে দ্রুত গতির ইন্টারনেট ব্যবহার হবে আরো দুর্দান্ত।

পপ ওয়ান এস প্রো’র ২জিবি র‍্যাম এবং ১৬ জিবি রমের সঙ্গে এর ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর। পপ ওয়ান এস হ্যান্ডসেটে রয়েছে ১ জিবি র‍্যাম।

স্পষ্ট ছবির নিশ্চয়তা দিতে পপ ওয়ান এস, পপ ওয়ান এস প্রো উভয় হ্যান্ডসেটেই রয়েছে, ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। পপ ওয়ান এস প্রো তে ০৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং পপ ওয়ান এস এর ক্ষেত্রে থাকছে ০৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ছবির উজ্জলতা বাড়াতে ক্যামেরা ফিচারে আছে ডুয়েল এলইডি ফ্ল্যাশ।

দুইটি স্মার্টফোন-ই অ্যান্ড্রয়েড ৮.১ (ওরিও) ভার্সনে চালিত এবং রয়েছে স্পর্শকাতর ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ৩০০০ এমএএইচ ব্যাটারি দীর্ঘ ব্যাকআপ দেবে।

পপ ওয়ান এস, পপ ওয়ান এস প্রো স্মার্টফোনের মুল্য নির্ধারণ করা হয়েছে ৮ হাজার ৯৯০ টাকা এবং ৯ হাজার ৯৯০ টাকা।

এবারের মেলায় প্লাটিনাম স্পন্সর টেকনো মোবাইল স্মার্টফোন ক্রেতা, গ্রাহকদের জন্য প্রতিটি স্মার্টফোনের সাথে আকর্ষণীয় উপহার ছাড়াও নিশ্চিত ক্যাশব্যাক অফার রয়েছে। এছাড়াও, টেকনো প্যাভিলিয়ন ভিজিট করলেই থাকছে উপহার জিতে নেয়ার সুযোগ। দারুণ সব অফার এবং আকর্ষণীয় ফিচারের টেকনো মোবাইলের ব্যবহার অভিজ্ঞতা নিতে, চলে আসুন স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে টেকনো প্যাভিলিয়ন।

ইমরান হোসেন মিলন

*

*

আরও পড়ুন