Techno Header Top

দ্বিতীয় দিনেও সেলফিতে মিললো ফ্রি ইউমিডিজি ফোন

Evaly in News page (Banner-2)

টেক শহর কন্টেন্ট কাউন্সিলর : টেক শহর ডটকম স্মার্টফোন ও এক্সপোতে ইউমিডিজির স্টলে সেলফি তুলে দ্বিতীয় পুরস্কার পেলেন সুমাইয়া তাসনিম হৃদি। মেলায় তৃতীয় দিন তার হাতে পুরস্কার তুলে দেন এক্সপো মেকারের পরিচালক আমিরুল ইসলাম।

স্মার্টফোন ও ট‍্যাব এক্সপো উপলক্ষ‍‍্যে এই সেলফি প্রতিযোগিতার আয়োজন করেছে ইউমিডিজি বাংলাদেশ। নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী সুমাইয়া তাসনিম হৃদি পুরষ্কার হিসেবে পেয়েছেন ইউমিডিজি ‘এ ওয়ান প্রো’ ফোনটি।

ইউমিডিজি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম ওবায়দুল্লাহ টেকশহর ডটকমকে বলেন, মেলায় গ্রাহকদের জন‍্য এই প্রতিযোগিতার আয়োজন করো করা হয়েছে। এছাড়া ফোনের সাথে রয়েছে মূল‍্য ছাড় ও নানা গিফট। মেলার প্রথম দিন থেকেই অনেক সাড়া পাচ্ছি গ্রাহকদের।

পুরষ্কার পাওয়া ফোনটিতে রয়েছে ইউমিডিজি ‘এ ওয়ান প্রো’ ফোনে রয়েছে ৫.৫ ইঞ্চি আইপিএস ডিসপ্লে­ এবং ৪ডি কার্ভ গ্লাস বডি। এতে ১.৫ গিগাহার্টজ মিডিয়াটেক কটেক্স-এ ৫৩ চিপসেটের প্রসেসর রয়েছে। ৩ গিগাবাইট র‍্যামের পাশাপাশি এতে রয়েছে ১৬ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। চাইলে ব্যবহারকারীরা ২৫৬ গিগাবাইট পর্যন্ত মাইক্রো এসডি কার্ড ব্যবহার করতে পারবেন। পেছনে রয়েছে ১৩ ও ৫ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা ও ফ্ল্যাশ। সেলফি ও ভিডিও চ্যাটের জন্য সামনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ৮.১। ৩ হাজার ১৫০ মিলিঅ্যাম্পিয়ার ফোনটিতে রয়েছে ফাস্ট চার্জিং সুবিধা। মূল্য ১১ হাজার ৪৯০ টাকা তবে মেলায ছাড়ে  বিক্রি হচ্ছে।

মেলায় গিয়ে যে কেউ সেলফি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। প্রথমে ইউমিডিজি বাংলাদেশের ফেইসবুক ইভেন্ট পেইজে যুক্ত হতে হবে।

তারপর স্মার্টফোন ও ট‍্যাব এক্সপোর ইউমিডিজির ১নং স্টলের সামনে সেলফি তুলে তা ইভেন্ট পেইজে আপলোড করতে হবে #UmidigiBangladesh এবং #smartphone&tabexpo হ্যাশট্যাগ দিয়ে।

সর্বশেষ ইভেন্ট পেইজে আপলোড করা সেলফিটি প্রতিযোগির ফেসবুক প্রোফাইল থেকে পাবলিকভাবে তিনজন বন্ধুকে ট্যাগ করে শেয়ার দিতে হবে। সেলফি প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ‍্য থেকে মেলা চলাকালীন প্রতিদিন ভাগ্যবান একজন পাবেন ফ্রি স্মার্টফোন।

নিশ্চিত গিফট পেতে সেলফিটি ইভেন্ট পেজ আপলোড করার পর ইউমিডিজির স্টলে তা প্রদর্শন করতে হবে। বিস্তারিত জানা যাবে ইউমিজিডির ফেসবুক পেইজ।

তুসিন আহমেদ

*

*

আরও পড়ুন