Techno Header Top and Before feature image

৪০ শতাংশ ছাড়ে মিলছে ইউমিডিজির স্মার্টফোন

টেক শহর কন্টেন্ট কাউন্সিলর : প্রথমবারের মত স্মার্টফোন ও ট্যাব মেলায় অংশগ্রহণ করছে স্মার্টফোন ব্র্যান্ড ইউমিডিজি।

মেলায় প্রতিষ্ঠানটি ১নং স্টলে মিলছে ১০ শতাংশ থেকে ৪০ শতাংশ ছাড়ে স্মার্টফোন ও নানা উপহার।

এছাড়া মেলায় ইউমিডিজি আয়োজন করেছে সেলফি প্রতিযোগিতার। এতে অংশগ্রহণ করে প্রতিদিন ফ্রি স্মার্টফোন জেতার পাশাপাশি পাওয়া যাবে নিশ্চিত পুরস্কার।

৩২ হাজার ৯৯০ টাকার ইউমিডিজি এস২ প্রো ছাড়ে বিক্রি হচ্ছে ১৯ হাজার ৭৯০ টাকায়। ১৫ হাজার ৯৯০ টাকার এস২ লাইট বিক্রি হচ্ছে ১৪ হাজার ৭০ টাকায়। এছাড়া ১১ হাজার ৪০০ টাকা মূল‍্যের এ১ প্রো বিক্রি হচ্ছে ১০ হাজার ৩৪০ টাকায়।

মেলায় ইউমিডিজি এস প্রো স্মার্টফোন কিনলে উপহার হিসেবে থাকবে একটি ব্লুটুথ স্পিকার। ইউমিডিজি এস২ লাইট ফোনের সঙ্গে একটি হেডফোন। সম্প্রতি উন্মোচন হওয়া এ১ প্রো মডেলের সঙ্গে উপহার হিসেবে মিলবে পাওয়ার ব্যাংক।

ইউমিডিজি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা এবিএম ওবায়দুল্লাহ বলেন, প্রথমবারের মত মেলায় অংশগ্রহণ করছি আমরা। তাই গ্রাহকদের জন্য মূল্য ছাড়, উপহার ও সেলফি প্রতিযোগিতার আয়োজন করেছি। আমরা চাই গ্রাহক ও আগ্রহীরা ইউমিডিজি সম্পর্কে জানুক। অন্য ব্র্যান্ডের সঙ্গে আমাদেরটা যাচাই করুক।

মেলায় গিয়ে যে কেউ সেলফি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। প্রথমে ইউমিডিজি বাংলাদেশের ফেইসবুক ইভেন্ট পেইজে যুক্ত হতে হবে। তারপর স্মার্টফোন ও ট‍্যাব এক্সপোর ইউমিডিজির ১নং স্টলের সামনে সেলফি তুলে তা ইভেন্ট পেইজে আপলোড করতে হবে #UmidigiBangladesh এবং #smartphone&tabexpo হ্যাশট্যাগ দিয়ে। সর্বশেষ ইভেন্ট পেইজে আপলোড করা সেলফিটি প্রতিযোগির ফেইসবুক প্রোফাইল থেকে পাবলিকভাবে তিনজন বন্ধুকে ট্যাগ করে শেয়ার দিতে হবে।

সেলফি প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ‍্য থেকে মেলা চলাকালীন প্রতিদিন ভাগ্যবান একজন পাবেন ফ্রি স্মার্টফোন। নিশ্চিত গিফট পেতে সেলফিটি ইভেন্ট পেইজ আপলোড করার পর ইউমিডিজির স্টলে তা প্রদর্শন করতে হবে। বিস্তারিত জানা যাবে ইউমিজিডির ফেইসবুক পেইজে

তুসিন আহমেদ

*

*

আরও পড়ুন