Techno Header Top and Before feature image

সারা দেশে ফোরজি সেবা দেবে অজের

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সারা দেশে এলটিই বা ফোর জি সেবা চালু করার পরিকল্পনা ঘোষণা করেছে অজের। প্রতিষ্ঠানটি পর্যায়ক্রমে সারাদেশ এই সেবার নেটওয়ার্কের আওতায় আনতে চায়।

এই ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা প্রতিষ্ঠানটি ২০০৯ সালে তাদের দ্রুতগতির ওয়্যারলেস ইন্টারনেট সেবা প্রদানের মাধ্যমে কিউবি নামে এদেশে যাত্রা শুরু করে। সময়ের সঙ্গে সঙ্গে কিউবির সেবাসমূহ গ্রাহকদের মনোযোগ আকর্ষণে সক্ষম হয়।

তবে সাম্প্রতিক সময়ে নিত্য নতুন প্রযুক্তির আবির্ভাব ও গ্রাহকদের কাছে ওয়াম্যাক্স প্রযুক্তি সেকেলে হওয়ায় তারা এখন বিকল্প প্রযুক্তির দিকে ধাবিত হচ্ছে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

কোম্পানি সম্পর্কে সব জল্পনা খণ্ডন করে অজেরের চিফ কমার্শিয়াল অফিসার প্রতীক কুন্ডু বলেন, আমাদের নেটওয়ার্ক আপগ্রেড করে এলটিই করার প্রক্রিয়া চলছে। ইতোমধ্যে বগুড়া ও নারায়ণগঞ্জে এলটিই সেবা চালু করেছি এবং আমরা পরিকল্পনা করছি খুব শিগগিরই সারাদেশ এলটিই সেবার আওতায় আসবে।

এছাড়াও অজের ই২ই ব্যবসার ওপর গুরুত্ব দিচ্ছে যাতে করে এন্টারপ্রাইজ গ্রাহকদের টেলিকম আবশ্যকতা যোগানে কাজ করছে। গত কয়েক মাস ধরে, কোম্পানিটি তাদের প্রোডাক্ট পোর্টফোলিও আরো জোরদার করেছে এবং এখন তারা তাদের এন্টারপ্রাইজ গ্রাহকের যেকোনো প্রয়োজন পূরণের জন্য সর্ম্পূণভাবে প্রস্তুত বলে সোমবার জানায় প্রতিষ্ঠানটি।

অজেরের চিফ টেকনোলজি অফিসার মির্জা বোরহান কবির বলেন, আমাদের উৎকৃষ্ট মানের সেবার মাধ্যমে বাংলাদেশ মার্কেটের কিছু বড় প্রতিষ্ঠানকে সেবা প্রদান করে যচ্ছি এবং সামনের দিনগুলোতে আমরা অনেক মর্যাদাপূর্ণ অ্যাকাউন্ট অর্জন করতে পারব বলে আশাবাদী।

ইমরান হোসেন মিলন

*

*

আরও পড়ুন