জলপ্রপাতে পড়ে তিন ইউটিউবারের মৃত্যু

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : কানাডার একটি জলপ্রপাতে পড়ে গিয়ে তিন ইউটিউবার ও ইনস্টাগ্রাম ট্র্যাভেল ব্লগারের মৃত্যু হয়েছে।

গত মঙ্গলবার ওই তিন ট্র্যাভেল ব্লগার মারা যান বলে নিশ্চিত করেছে বেশ কিছু সংবাদমাধ্যম।

রাইকার গাম্বেল, অ্যালেক্সি লায়েখ এবং মেগান স্কেইপার একটি ট্রাভেল ব্লগ ‘হাই অন লাইফ’ নিয়ে কাজ করতেন। যেখানে তাদের অন্তত ১১ লাখ ইনস্টাগ্রাম ফলোয়ার এবং ইউটিউবে ৫ লাখ সাবস্ক্রাইবার রয়েছে।

পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, তারা তিনজন অন্য বন্ধুদের সঙ্গে ব্রিটিশ কলম্বিয়ার শ্যানন নামের একটি জলপ্রপাতে সাঁতার কাটছিলেন। হঠাৎ তারা পিছলে অন্তত ৩০ মিটার নিচে পড়ে যান।

দ্যা ভ্যানকুভার সান রিপোর্ট করেছে, গ্যাম্বেলের পরিবার নিশ্চিত করেছে তার মৃত্যুর খবর। অন্য দুজনের পরিবারও বলেছে, লায়েখ এবং স্কেইপারও দুর্ঘটনায় নিহত হয়েছেন।

তাদের মৃত্যুকে স্মরণ করে একটি ভিডিও পোস্ট করেছে হাই অন লাইফ। ভিডিওটিতে ভরা হয়েছে, তারা তিনজন খুবই ভালো ট্যাভেল ব্লগার। কারণ, তাদের সান্নিধ্যে কেউ কখন বিরক্ত হয়নি। তাদের মানবিকতা নিয়ে আলাদা করে কিছু বলার নাই। তাদের সঙ্গে কেউ কখনো গোমড়া মুখে থাকতে পারেননি।

ট্রাভেল গ্রুপটি বলছে, তাদের এমন অসময়ে হারানো খুবই বেদনাদায়ক।

অন্যদিকে তাদের এমন অকাল মৃত্যুতে একটি ফান্ড গঠনের কাজও শুরু করেছে হাই অন লাইফ। যারা এক লাখ ডলার ফান্ড গঠনের উদ্দেশ্যে কাজও শুরু করেছে।

ইনস্টাগ্রামে হ্যাশটাগ#HOLinspired নামের একটি ইভেন্ট করছে গ্রুপটি। 

ইমরান হোসেন মিলন

*

*

আরও পড়ুন