ইরফানের পর এবার সোনালিও!

Sonali-Bendre-techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ইরফান খানের পর এবার বলিউডের সাবেক অভিনেত্রী সোনালি বেন্দ্রেও দিলেন ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর। টুইটারে নিজের ফেরিফাইড অ্যাকউন্ট থেকে জানালেন হাই-গ্রেড ক্যান্সারে ভুগছেন তিনি।

টুইট করে জানান, তার শরীরে যে ক্যান্সার ছড়িয় পড়ছে তা তিনি বুঝতে পারেননি। অল্প অল্প ব্যথা অনুভব করায় তিনি ডাক্তারের কাছে গিয়েছিলেন। ডাক্তার তাকে কিছু টেস্ট করতে দিয়েছিলো। টেস্টের ফল ছিলো অনাকাঙ্খিত। তাৎক্ষণিকভাবে চিকিৎসা করা ছাড়া এই রোগকে মোকাবিলা করার আর কোনো উপায় নেই। ডাক্তারের পরামর্শ অনুযায়ী তিনি এখন নিউইয়র্কে চিকিৎসাধীন আছেন।

shonali-techshohor
তিনি আরও লেখেন, এই যাত্রায় লড়াই করতে তিনি দৃঢ় সংকল্পবদ্ধ। জীবনের সবচেয়ে কঠিন এই সময় পরিবার ও বন্ধুদের ভালোবাসা পাওয়ায় তিনি সবাইকে ধন্যবাদ জানান।

তার ক্যান্সারের খবর ছড়িয়ে পড়লে সোনম কাপুর, অর্জুন কাপুর, করন জোহর, মনিশ মালহোত্রা ও বিপাশা বসুসহ অনেকেই টুইট করে তাকে সাহস জোগান।

সোনালি বেন্দ্রে বলিউডে পা রাখেন ১৯৯৪ সালে। আমির খানের সঙ্গে অভিনীত ‘সারফারোশ’ তার অন্যতম ব্যবসা সফল ছবি। সিনেমা পরিচালক গোল্ডি ভেলকে  তিনি বিয়ে করেন ২০০২ সালে। রনভির নামে তাদের একটি ছেলে রয়েছে।

সম্প্রতি তিনি টিভি রিয়েলিটি শো ইন্ডিয়া’স বেস্ট ড্রামেবাজ’ থেকে সরে দাঁড়ান। অনুষ্ঠানটিতে তিনি বিচারকের দায়িত্ব পালন করছিলেন। তার জায়গায় অনুষ্ঠানটিতে বিচারক হয়েছে হুমা কুরেশি।
দ্য ইকোনোমিক টাইমস অবলম্বনে আনিকা জীনাত

*

*

আরও পড়ুন