Techno Header Top and Before feature image

টুইটে দুঃখ প্রকাশ জার্মানির

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : চ্যাম্পিয়ন দল বিশ্বকাপের গ্রুপ পর্বের খেলা থেকেই বিদায় নেবে এটা যেন পরিণতিই দাঁড়িয়েছে। ২০০২ সাল থেকে ফুটবল বিশ্বকাপে চ্যাম্পিয়নরা বিদায় নিয়েছে গ্রুপ পর্বেই।

বুধবার সেই পরিণতিই হলো বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ান জার্মানি। তাদের এই বিদায় কোনোভাবেই মানতে পারছেন না সমর্থকরা। তাই টুইটারে সমর্থকদের কাছে ক্ষমা চেয়েছে জার্মান ফুটবল দল।

বুধবার রাতে সাড়ে ১১টায় জার্মান ফুটবলের অফিসিয়াল আইডি থেকে টুইট করে দুঃখ প্রকাশ করা হয়। টুইটে বলা হয়, প্রিয় সমর্থকরা আপনাদের মতো আমরাও নিরাশ হয়েছি। বিশ্বকাপ শুধু চার বছরে এক বার আসে। এবারও আমরা চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্য নিয়ে এসেছিলাম। বিশ্ব চ্যাম্পিয়নদের মতো খেলতে পারিনি, তাই আমাদের বাদ পড়তে হয়েছে। এর জন্য আমরা দুঃখিত।

উল্লেখ্য, দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ২-০ গোলে হেরে রাশিয়া বিশ্বকাপ থেকে বিদায় নেয় বর্তমান চ্যাম্পিয়ন জার্মানি। ১৯৩৮ সালের পর এবারই প্রথম গ্রুপ পর্ব থেকে বিদায় নেয় দলটি।

বৃহস্পতিবার দুপুরে টুইটার পেইজ থেকে জার্মান দলের ছবি দিয়ে আরেকটি টুইট করা হয়।

সেখানে বলা হয়, বিশ্বজুড়ে আপানারদের সমর্থন পেয়েছি। ২০১৪ সালে আমরা একসঙ্গে শিরোপা জয়র উৎসব করেছি। কিন্তু কিছু কিছু সময় আপনাকে মানতে হবে বিপক্ষ দল আমাদের থেকে খুব ভালো ছিল। অভিনন্দন জানাই সুইডেন, মেক্সিকো ও দক্ষিণ কোরিয়াকে।

তুসিন আহমেদ

*

*

আরও পড়ুন