পর্তুগাল দলের ঘুম নষ্ট করায় ইরানিদের ক্ষমা প্রার্থনা

ronaldo-techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : গ্রুপ পর্বের শেষ খেলায় ইরান-পর্তুগালের ম্যাচের ফলাফল একই হলেও দ্বিতীয় রাউন্ডে ওঠা হয়নি ইরানিদের। ১-১ গোলে ড্র করেও পয়েন্ট টেবিলের নিচে অবস্থান করায় বিদায় নিতে হয়েছে বিশ্বকাপ থেকে।

কিন্তু যাওয়ার আগে অদ্ভুত এক কাণ্ড ঘটিয়ে বসেছে ইরানি ভক্তরা। খেলার আগের রাতে প্রতিপক্ষ দলের ঘুম নষ্ট করতে হোটেলের সামনের রাস্তায় গিয়ে হাজির হয় কয়েকশ’ ইরানি ভক্ত। উচ্চ শব্দে গান গেয়ে বাদ্য বাজিয়ে তারা একনাগাড়ে শব্দ করে যান।

বাধ্য হয়ে সারানস্ক সিটি সেন্টারের হোটেল রুমের জানালায় এসে দাঁড়ান ক্রিস্টিয়ানো রোনালদো। ইশারায় দেখান শব্দে তাদের ঘুমের ব্যাঘাত ঘটছে। কয়েক বার সবাইকে শব্দ কমানোর অনুরোধ করে তিনি ভেতরে চলে যান। ইরানিরাও তার কথা রক্ষা করে দূরে সরে যান।

কিন্তু এরপরই আরেকটি দল এসে একই রকমভাবে বাজনা বাজাতে থাকে। এই বাজনা চলে মধ্য রাত থেকে সকাল পর্যন্ত।

সারানস্কের পুলিশ জানিয়েছে, এই ঘটনার ব্যাপারে তারা প্রথম অভিযোগ পান রাত ১১ টার দিকে। ‌আশেপাশের রাস্তা বন্ধ করে দেওয়া হলেও মেইন রোড আটকে দেওয়া সম্ভব হয়নি। তাই ইরানি সমর্থকরা মহা আনন্দে পর্তুগিজ খেলোয়াড়দের ঘুম নষ্ট করে নিজেদের দায়িত্ব পালন করে।

ইরানি ভক্তদের একজন বলেন, কয়েকজনের কাছ থেকে ম্যাসেজ পেয়ে তিনি এখানে এসেছেন। পর্তুগাল দলকে সমস্যায় ফেলে নিজেদের জেতার সুযোগ বাড়ানোই তাদের উদ্দেশ্য।

এ ঘটনার পর অবশ্য বেশ কিছু ইরানি সমর্থক রোনালদোর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলোতে গিয়ে তাদের দেশের উশৃঙ্খল সমর্থকদের কর্মকাণ্ডে দুঃখ প্রকাশ করেন।

একজন ইরানি সমর্থক লেখেন, আমরা আশা করছি, যারা এই ভুল করেছে তাদের সবাইকে ক্ষমা করে দেওয়া হবে। হৃদয়ের অন্তঃস্থল থেকে, ইরানের ৮ কোটি নাগরিকের পক্ষ থেকে ক্ষমা চাচ্ছি। আমাদেরকে ক্ষমা করে দিন।

ভিডিওটি দেখুন

টিভি এজেড অবলম্বনে আনিকা জীনাত

*

*

আরও পড়ুন